সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এক যাত্রী নিয়ে ছুটল বিমান

আন্তর্জাতিক ডেস্ক:: মানুষের চলাচলের সবচেয়ে ব্যয়বহুল মাধ্যম হলো আকাশপথ। সড়ক কিংবা নৌপথে চলাচল করতে যে অর্থ খরচ হয় তার চেয়ে কয়েকগুণ বেশি খরচ হয় আকাশপথে ভ্রমণে। কিন্তু একজন যাত্রী নিয়ে বিমানের গন্তব্যের উদ্দেশে ছুটে চলার ঘটনা দেখা যায় না। কিন্তু এমন ঘটনাই ঘটলো ফিলিপাইন্স এয়ার লাইন্সে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদন থেকে পাওয়া তথ্য বলছে, দাভাও থেকে ম্যানিলাগামী ফিলিপাইন্স এয়ারলাইন্সের একটি বিমান একজন যাত্রীকে নিয়েই গন্তব্যে পৌঁছেছে। আর ঘটনাটি ঘটেছে গেল বড়দিনের উৎসবের সময়।

প্রতিবেদনে জানানো হয়েছে, ম্যানিলাগামী ফিলিপাইন্স এয়ারলাইন্সের বিমান পিআর ২৮১০-তে উঠেন ফিলিপাইনের নারী যাত্রী লুইজা এরিপসে। বিমানে উঠে কাউকেই দেখতে না পেয়ে হতভম্ব হয়ে যান তিনি। প্রথমে ঘাবড়ে গেলেও, বিমানকর্মীরা তাকে বলেন বিমানযাত্রা বাতিল করা হচ্ছে না।

ফিলিপাইনের নারী যাত্রী লুইজা এরিপসে তার একাকী বিমানযাত্রার গল্প সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেযার করেছেন। বড়দিনের এমন ঘটনা তার জীবনের একটি স্বরণীয় ঘটনা বলে জানান তিনি। ফেসবুকে তিনি তারা পুরো বিমানযাত্রার অভিজ্ঞতার বিবরণ লিখেছেন। শুধু তাই নয়, বিমানে রীতিমতো সেলিব্রিটিদের মর্যাদাও পান ওই নারী।

বিমানপথে যাত্রার বেশ কিছু ছবি তোলেন তিনি। তার তোলা ওই ছবিগুলোতে দেখা যায়, বিমানের পুরো যাত্রীদের বসার আসন ফাঁকা। তিনি একা একটি চেয়ারে বসে আছেন। কিছুক্ষণ পর পর তার খোঁজ নিয়েছেন বিমানের কর্মীরা। এমনকি তার সঙ্গে ছবি তুলতে দেখা গেছে বিমানকর্মীদের।।

বিমান চলাচলের স্বভাবিক নিয়ম হলো যাত্রীসংখ্যা কম হলে আর্থিক ক্ষতি বিবেচনায় বিমানের সেই ফ্লাইটটি বাতিল করা হয়। কিন্তু এক্ষেত্রে বিমানের ফ্লাইট বাতিল করা হয়নি। আর তাই ফিলিপিন্স এয়ারলাইন্সকে ধন্যবাদ জানাতেও ভোলেননি লুইজা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: