সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক অপূর্ব শর্মার পিতার মৃত্যুতে জেলা প্রেসক্লাবের শোক

লেখক ও সাংবাদিক অপূর্ব শর্মার পিতা সঙ্গীতশিল্পী অতুল চন্দ্র শর্মা আর নেই। সোমবার (৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে মৌলভীবাজারের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর। তিনি হৃদরোগে ভূগছিলেন। মৃত্যুকালে অতুল চন্দ্র শর্মা স্ত্রী রাধারনী শর্মা তিন ছেলে অজয় কুমার শর্মা, অপূর্ব শর্মা ও অমৃত শর্মা এবং এক মেয়ে রতœা রানী শর্মাসহ অসংখ্য আত্মীস্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে লেখক ও সাংবাদিক অপূর্ব শর্মার পিতার মৃত্যুতে গভীল শোক প্রকাশ করেছেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ ও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেলসহ নেতৃবৃন্দ। এক শোক বার্তায় তারা বলেন, সঙ্গীতশিল্পী অতুল চন্দ্র শর্মা স্বীয় কর্মের মাধ্যমে তিনি মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবেন। এছাড়াও নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জানা যায়, রোববার রাত সাড়ে ১১ টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অতুল শর্মা। সাথে সাথেই তাকে মৌলভীবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান। সোমবার (৭ ডিসেম্বর) সকালে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হরিনাকান্দি গ্রামের পারিবারিক শশ্মানঘাটে তাঁর অত্যষ্টিক্রিয়া সম্পন্ন হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: