সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কঠিন প্রশ্নে বিরক্ত শিক্ষামন্ত্রী, ছাত্রকে গ্রেফতারের নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক:: সমাজে একটা কথা প্রচলতি আছে যে, কোনো ছাত্র কত ভালো তা বোঝা যায় তার প্রশ্ন করার ক্ষমতা দেখে। ভালো প্রশ্ন করেই জ্ঞানের দরজা খোলে। প্রতিবেশী দেশ ভারতে ঘটেছে ঠিক উলটো। কঠিন প্রশ্ন করে সহপাঠীর জন্য গ্রেফতারের দরজা খুলে দিলেন এক ছাত্র। গ্রেফতারের নির্দেশ দিলেন স্বয়ং শিক্ষামন্ত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘটনাটি মহারাষ্ট্রের অমরাবতীর। প্রশ্নোত্তর পর্ব চলাকালীন প্রশান্ত রাঠৌর নামের এক ছাত্র শিক্ষামন্ত্রী বিনোদ তাওড়েকে প্রশ্ন করেন, আমার পড়াশোনার খরচ চালাতে পারছি না, সরকার আমাকে সাহায্য করছে না,আমার কী করা উচিত? হলরুম ভর্তি ছাত্রদের সামনে অস্বস্তিতে পড়ে যান মন্ত্রীমশাই।

সে সময় যুবরাজ দাবাদ নামে এক ছাত্র গোটা ঘটনার ভিডিও রেকর্ডিং করছিলেন। মন্ত্রী তাকে রেকর্ডিং বন্ধ করার নির্দেশ দেন। কিন্তু তিনি তাতে রাজি হননি। সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করার নির্দেশ দেন ক্ষুব্ধ মন্ত্রী। পুলিশ ধরে নিয়ে যায় যুবরাজকে। তাকে কয়েক ঘণ্টা আটকে রেখে তার মোবাইল কেড়ে নেয়া যায়।

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা ফাঁস হওয়ার পরই বিজেপির এই মন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা।গেরুয়া শিবিরের জোটসঙ্গী শিবসেনা নেতা তথা উদ্ধব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরেও এই ঘটনার তীব্র প্রতিবাদ করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: