সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাড়া পেল সেই গরুটি

নিউজ ডেস্ক:: অবশেষে ঠাকুরগাঁও বিজিবি ক্যাম্পের ভেতরে ঘাস ও ফসলাদি নষ্টের অভিযোগে আটককৃত গরুটিকে ৬০০ টাকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়েছে।

রোববার নিশ্চিন্তপুর খোয়াড় থেকে ৬০০ টাকা দিয়ে গরুটিকে ছাড়িয়ে নিয়েছেন গরুর মালিক মরিয়ম। গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিজিবির অভিযোগে আটককৃত গরুটিকে খোয়াড়ে দেন সদর থানা পুলিশের ওসি আশিকুর রহমান।

ওসি আশিকুর রহমান বলেন, বিজিবি কর্তৃপক্ষ ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দাবি করে গরুটির বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছিল। পরে বিজিবি কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে গরুটিকে নিশিচন্তপুর খোয়াড়ে দেয়া হয়।

রোববার বিকেলে সদর থানার পুলিশ গরুটিকে খোয়াড়ে দিলে মরিময় ৬০০ টাকা ইজারাদারকে দিয়ে গরুটি ফেরত নেন। গত দুইদিন গরুটিকে ফেরত না পেয়ে মরিয়ম বেগম থানায় ও স্থানীয় নেতাদের কাছে ধরনা দিয়েও কোনো লাভ হয়নি।

মরিয়ম বেগম বলেন, একটি পশুর যদি জ্ঞান থাকতো তাহলে কি আর অন্যখানে গিয়ে ঘাস ও ফসল নষ্ট করত। আমি বার বার অনুরোধ করার পর বিজিবি আমার কথা শুনলেও ইজারাদার মাসুদের কারণে ফেরত দেয়নি গরুটি।

তারা আমার কাছে ক্ষতিপূরণের জন্য মোটা অংকের টাকা চেয়েছিল। আমি এত টাকা দিতে না পারার কথা জানিয়ে বিজিবির এক সদস্যের পা পর্যন্ত ধরেছি; কিন্তুু অবশেষে গরুটিকে থানায় দেয় তারা। রোববার বিকেলে পুলিশ গরুটি খোয়াড়ে দিলে ৬০০ টাকা দিয়ে ফেরত নিয়েছি। তিনদিন পর গরুটি ফেরত পাওয়ায় খুব ভালো লাগছে।

নিশ্চিন্তপুর খোয়াড়ের ইজারাদার নাজিম উদ্দিন বলেন, ৬০০ টাকা পরিশোধ করে খোয়াড় থেকে মরিয়ম বেগম তার গরুটিকে নিয়ে গেছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: