সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন শাহাব উদ্দিন, বড়লেখায় উল্লাস

বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের চার বারের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন। মন্ত্রীপরিষদ থেকে মুঠোফোনে মো. শাহাব উদ্দিনকে এ তথ্য জানানো হয়েছে। সোমবার বঙ্গভবনে তিনি শপথগ্রহণ করবেন বলে জানা গেছে। রোববার বেলা দুইটায় মুঠোফোনে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন মো. শাহাব উদ্দিন এমপি। এদিকে শাহাব উদ্দিন বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন-এমন খবরে তার নির্বাচনী এলাকা বড়লেখা ও জুড়ী উপজেলার মানুষের মধ্যে বইছে আনন্দের বন্যা। বিকেলে বড়লেখা উপজেলা আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা একে অপরের মধ্যে মিষ্টি বিতরণ করেন।

মো. শাহাব উদ্দিন এমপি দশম জাতীয় সংসদের হুইপের দায়িত্ব পালন করে এলাকার ব্যাপক উন্নয়ন করেন। এর কারণে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীসহ সাধারণ মানুষের মাঝে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। হুইপ বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসন থেকে আওয়ামী লীগ প্রাথী মো. শাহাব উদ্দিন নৌকা প্রতীকে ১ লাখ ৪৩ হাজার ৬৭৬ ভোট পেয়ে জয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি প্রাথী নাসির উদ্দিন আহমেদ মিঠু ধানের শীষ প্রতীকে পান ৬৫ হাজার ৮১৪ ভোট।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: