সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিল বাঁচতে চায়, পাশে দাঁড়ানোর অনুরোধ

মুবিন খান, মৌলভীবাজার :: মো. শাকিল আহমদ। সবসময় হাসিখুশি ও সদালাপী এক তরুণ। কিন্তু হঠাৎ করেই অমাবস্যায় ছেয়ে গেছে তার জীবন। স্বপ্নগুলো অংকুড়েই ছড়ে যাওয়ার উপক্রম। জীবন মৃত্যুর সন্ধিক্ষণের দাঁড়ি টগবগে এই তরুণ। বালাগঞ্জ ডিগ্রী কলেজের মেধাবী ছাত্র শাকিল মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার তারুণ্যকে দমিয়ে বিছানায় বন্দী করে রেখেছে জিবিএস ভাইরাস। দীর্ঘ দেড় মাস থেকে সিলেট এমএজি উসমানী মেডিকেলে মরণব্যাধী ভাইরাসে আক্রান্ত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন জিবিএস ভাইরাসে আক্রান্ত শাকিলের চিকিৎসার জন্য ৬ মাস সময় লাগবে। তবে এর জন্য প্রায় ১৮-২০ লাখ টাকা প্রয়োজন। কিন্তু বাবা হারা পরিবারের পক্ষে এই বিশাল অংকের টাকা জোগাড় করা অসম্ভব ও কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। ইতোমধ্যেই শাকিলের মা চিকিৎসার খরচ মেটাতে ঋণগ্রস্থ হয়ে পড়েছেন। শাকিল আহমেদ মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার পাঁচগাও ইউনিয়ের মৃত হারুন মিয়ার ছেলে। গত রমজান মাসে সে তার বাবকে হারায়। এখন তার পরিবার নিস্ব। তার চিকিৎসার জন্য ২০ লক্ষাধিক টাকার প্রয়োজন। এই ব্যয় তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। শাকিল তার পরিবারের বড় ছেলে। তাদের আয়ের কোন উৎস নেই।

শাকিলের চাচা ফজলুর রহমান জানান, চিকিৎসার খরচ বহন করা শাকিলের পরিবারের পক্ষে প্রায় অকল্পনীয়। পিতা হারা শাকিলকে বাঁচাতে সমাজের সম্পদশালীদের হাতটি বাড়িয়ে দিন এবং অন্যদের কে সাহায্য করার জন্য অনুরোধ করুন।
হৃদয়বান ব্যক্তিদের কাছ থেকে আর্থিক সহায়তা চেয়েছে পরিবারটি।

তাকে সাহায্য করতে মার্কেন্টাইল ব্যাংক হিসাব নাম: মাহবুবুর রহমান মুবিন, হিসাব নম্বর হচ্ছে ১১৩২১২১২৬১৬৪৪৪৪, কোর্ট রোড (চৌমুহনা) শাখা, মৌলভীবাজার। বিকাশ নম্বারঃ ০১৭৬৮-৮৫৮৬৯৬ (মুবিন খান)। যোগাযোগঃ ০১৭৯১-৩৭৫৫৭৯ (সিজান)

মানুষ মানুষের জন্য। মানুষের পাশে দাড়ানো সকলের নৈতিক দায়িত্ব। হয়তো আপনার সাহায্যই ফিরে পেতে পারে শাকিলের নতুন জীবন।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: