সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিভাগে মন্ত্রী- প্রতিমন্ত্রী হচ্ছেন যারা

নিজস্ব প্রতিবেদক ::

একাদশ জাতীয় সংসদের মন্ত্রিপরিষদের সদস্যরা আগামীকাল সোমবার শপথ নেবেন। এর মধ্যে থাকবেন সিলেট বিভাগের ৩জন। ড. এ.কে. মোমেন, ইমরান আহমদ ও মো. শাহাব উদ্দিন। আজ রোববার বিকেল ৫টায় মন্ত্রিপরিষদ বিভাগের পক্ষ থেকে নতুন মন্ত্রিসভা সম্পর্কে জানানো হবে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পেতে যাচ্ছেন সিলেট -১ আসনে নির্বাচিত সংসদ সদস্য ড. এ.কে. মোমেন। পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন সুনামগঞ্জ ৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এম এ মান্নান এবং মৌলভীবাজার ১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে।

এছাড়াও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পাচ্ছেন সিলেট-৪ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ইমরান আহমদ এবং হবিগঞ্জ ৪ থেকে নির্বাচিত মো. মাহবুব আলী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেতে যাচ্ছেন বলেও সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

সচিবালয় সূত্র জানিয়েছে, নতুন মন্ত্রিসভা ৪৬ জনের হবে। এর মধ্যে মন্ত্রী পদমর্যদায় ২৪ জন, প্রতিমন্ত্রী মর্যাদায় ১৯ জন এবং তিনজন উপমন্ত্রী হবেন।

শপথের জন্য এরই মধ্যে যাদেরকে ফোন করা হয়েছে তারা হচ্ছেন ওবায়দুল কাদের, মতিয়া চৌধুরী, আনিসুল হক, আসাদুজ্জামান খাঁন কামাল, আ হ ম মুস্তফা কামাল, ডা. দীপু মনি, ড. আবদুর রাজ্জাক, এম এ মান্নান, টিপু মুনশি, নসরুল হামিদ বিপু, জুনাইদ আহমেদ পলক, গোলাম দস্তগীর গাজী, শাহরিয়ার আলম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাইফুজ্জামান চৌধুরী, খালিদ মাহমুদ চৌধুরী, জাহিদ আহসান রাসেল, তাজুল ইসলাম, শাহাব উদ্দিন, শ. ম. রেজাউল করিম, এনামুল হক শামীম, সাধন চন্দ্র মজুমদার, ড. এনামুর রহমান, আ ক ম মোজাম্মেল হক, আশরাফ আলী খান খসরু, বীর বাহাদুর উ শৈ সিং।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: