সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫০ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণতন্ত্র-ভোটাধিকার রক্ষার সংগ্রামে সামিল হোন – বাসদ

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে শনিবার (৫ জানুয়ারি) বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে একাদশ সংসদ নির্বাচনের এক মূল্যায়ন সভা অনুষ্টিত হয়।

বাসদ জেলা সমন্বয়ক আবু জাফর এর সভাপতিত্বে সভায় বক্তব রাখেন অধ্যাপক ড. আবুল কাশেম, প্রণব জ্যোতি পাল, শাহজান আহমদ, নাজিকুল ইসলাম রানা, পাপ্পু চন্দ, ওমর ফারুক, মামুন বেপারি, সঞ্জয় শর্মা, এনামুল হক সামি, সাজ্জাদ হোসেন, সঞ্জিত শর্মা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সদ্য অনুষ্টিত একাদশ সংসদ নির্বাচন একটি প্রহসনের, ফলাফল পূর্ব পরিকল্পিত, সাজানো নির্বাচন। এই নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে নির্বাসনে দেয়া। দলীয় সরকারের অধীনে যে সকলের কাছে গ্রহনযোগ্য ও নিরপেক্ষ নির্বাচন হয় না তা আবার প্রমাণিত হলো। সভায় বক্তারা গণতন্ত্র-ভোটাধিকার রক্ষার সংগ্রামে বাসদ এর নেতৃত্বে সামিল হওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।
সভায় সিলেট-১ আসনে বাসদ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী প্রণব জ্যোতি পাল এর নির্বাচনকালীন সময়ে জনগণের অকুণ্ঠ সমর্থন-সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও বাম প্রগতিশীল নেতাকর্মী, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমর্থন সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সভায় আগামী দিনের আন্দোলন সংগ্রামে সবার সহযোগিতার জন্য আহ্বান জানানো হয়। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: