সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ত্রীত্বের অপেক্ষায় সিলেটের ১২ নেতা

ডেইলি সিলেট ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ। ইতোমধ্যে শপথও নিয়েছেন নির্বাচিত সংসদ সদস্যরা। সেই সাথে চলছে নতুন মন্ত্রীপরিষদ গঠনের প্রক্রিয়া। কারা আসছেন নতুন পরিষদে সেটি খোলাসা না হলেও আগামী সোমবার নতুন মন্ত্রীপরিষদ শপথ গ্রহণ করবেন- বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে সিলেট থেকে মন্ত্রী-প্রতিমন্ত্রী ছিলেন তিন জন। তারা হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এবং অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান।

এবারের এই তালিকায় এই তিনজনের সাথে যুক্ত হয়েছে আরো ৬ নাম। তারা হচ্ছেন- সিলেট-১ আসনের সংসদ সদস্য ও অর্থমন্ত্রীর ছোট ভাই ড. এ কে আব্দুল মোমেন, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, মৌলভীবাজার-৪ আসনে নির্বাচিত সংসদ সদস্য ড. আব্দুস শহীদ এবং সিলেট-৫ আসন থেকে নির্বাচিত হাফিজ আহমদ মজুমদারের নামও শোনা যাচ্ছে। মন্ত্রিপরিষদে স্থান পেতে পারেন সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমেদও।

এছাড়াও মৌলভীবাজার, হবিগঞ্জ এবং সুনমাগঞ্জের নির্বাচি সংসদ সদস্যদের মধ্যে আলোচনায় আছেন- সাবেক চীফ হুইপ আব্দুস শহীদ (মৌলভীবাজার-৪), হুইপ শাহাব উদ্দিন (মৌলভীবাজার-১), মুহিবুর রহমান মানিক (সুনামগঞ্জ-৫), এডভোকেট আবু জাহির (হবিগঞ্জ-৩)।

এদিকে সংসদ সদস্য না হলেও এবারের মন্ত্রী পরিষদে অর্থমন্ত্রী হিসেবে টেকনোক্র্যাট কোটায় জোড় আলোচনায় আছেন আবুল মাল আব্দুল মুহিত ও ড. ফরাস উদ্দিন।

শেষ মুহুর্তে এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকের অপেক্ষায় আছেন এই ১২ নেতা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: