সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্রুততম সময়ের মধ্যে নির্বাচনী ক্যাম্প অপসারণ : সাঈদ খোকন

নিউজ ডেস্ক:: সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গড়ে ওঠা নির্বাচনী ক্যাম্প দ্রুততম সময়ের মধ্যে অপসারণ করা হবে বলে ঘোষণা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন।

শনিবার রাজধানীর সেগুন বাগিচায় সরকারি ১২ তলা ভবনের সামনে নির্বাচনী ক্যাম্প অপসারণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ ঘোষণা দেন।

এর আগে গত ২ জানুয়ারি নগরী থেকে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের পোস্টার-ফেস্টুন ও ব্যানারসহ নির্বাচনী প্রচার সামগ্রী ৪৮ ঘণ্টার মধ্যে অপসারণের ঘোষণা দিয়েছিলেন তিনি। সেসব অপসারণের পর শনিবার নির্বাচনী ক্যাম্প অপসারণ কর্মসূচির উদ্বোধন করলেন তিনি।

সাঈদ খোকন বলেন, নির্বাচনী প্রচারণার ব্যানার-ফেস্টুন ইতোমধ্যে নির্ধারিত সময়ের মধ্যে অপসারণ করা হয়েছে। এর মাধ্যমে নগরবাসীকে পরিচ্ছন্ন নগরী উপহার দেয়ার চেষ্টা করেছি। বেশিরভাগ জায়গায় এসব নির্বাচনী ব্যানার পোস্টার অপসারণ করা হয়ে গেছে। এরপরও যদি কোনো অলিগলি, পাড়া-মহল্লার ভিতরে নির্বাচনী প্রচারণা ব্যানার-ফেস্টুন এখনও থেকে যায় তাহলে আপনারা সিটি কর্পোরেশনের সঙ্গে যোগাযোগ করলে আমরা দ্রুততম সময়ের মধ্যেই সেগুলো অপসারণ করে ফেলব। কিছু কিছু অলিগলি পাড়া-মহল্লা ছাড়া ডিএসসিসির ৯৫ ভাগ এলাকায় নির্বাচনী ব্যানার-ফেস্টুন ইতোমধ্যে আমরা অপসারণ করতে সক্ষম হয়েছি। আমরা নিজেরা কাজ করার পাশাপাশি প্রার্থীদের বা সংসদ সদস্যদের অনুরোধ জানিয়েছিলাম এসব অপসারণ করে নেয়ার জন্য।

তিনি আরও বলেন, আজ থেকে আবার আমরা একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গড়ে ওঠা নির্বাচনী ক্যাম্প অপসারণের কার্যক্রম শুরু করেছি। নগরবাসীর চলাচলের সমস্যা করে যেসব নির্বাচনী ক্যাম্প ফুটপাত, রাস্তায় নির্মাণ করা হয়েছিল সেগুলো আমরা অপসারণ করে ফেলব। আশা করছি দ্রুততম সময়ের মধ্যেই এসব অপসারণ হয়ে যাবে।

এরপর তার উপস্থিতিতে সেগুনবাগিচা সরকারি ১২ তলা ভবনের সামনে ঢাকা-৮ আসনের মহাজোট প্রার্থী রাশেদ খান মেননের ফুটপাতের ওপর নির্মিত নির্বাচনী ক্যাম্প অপসারণ করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর জাহিদ হোসেন, কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতন, হাসিবুর রহমান মানিক প্রমুখ।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: