সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গণধর্ষণের বিচারের ভার জনগণের উপর ছেড়ে দিলাম: মির্জা ফখরুল

নিউজ ডেস্ক:: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নোয়াখালীর সুবর্ণচরে নৌকায় ভোট না দেওয়ায় গৃবধূকে গণধর্ষণ করার ঘটনাটি অমানবিক। এর বিচারের ভার জনগণের উপর ছেড়ে দিলাম।শনিবার দুপুর সোয়া ১টায় নোয়াখালী জেনারেল হাসপাতালে গণধর্ষণের শিকার গৃবধূকে দেখতে এসে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, নির্বাচনের পর থেকে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের উপর হামলা ও নির্যাতনের ঘটনা ঘটছে। আওয়ামী লীগের এই নিষ্ঠুর আচরণে বাংলাদেশে একটি দীর্ঘস্থায়ী ক্ষতের সৃষ্টি হলো।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকন, হারুনুর রশীদ, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌথুরী এ্যানি, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সমাজ কল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, কেন্দ্রীয় নেতা রেহানা আখতার রানু, সৈয়দ আসিফা আশরাফী পাপিয়া উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার সকাল ৭টা ২৫ মিনিটে গুলশান থেকে বিএনপি নেতারা সুবর্ণচরের উদ্দেশে ঢাকা ছাড়েন। পথে কুমিল্লায় যাত্রাবিরতিকালে তারা স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।





নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: