সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৮ নম্বর দলের সঙ্গে হোঁচট খেল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক :: টানা তৃতীয়বার ক্লাব বিশ্বকাপের শিরোপা জয়ের পর দীর্ঘদিন ছুটি। এরপর লা লিগায় নেমেই মুদ্রার উল্টোপিঠ দেখলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। লিগের ১৭তম ম্যাচে এসে অবনমনের শঙ্কায় থাকা ভিয়ারিয়ালের মাঠে তাদের বিপক্ষে ২-২ গোলে ড্র করলো সান্তিয়াগো সোলারির দল।

ঘরের মাঠে শুরুতেই রিয়াল মাদ্রিদকে থমকে দেন সাবেক আর্সেনাল ফুটবলার সান্তি কাজোরলা। ৬৩৬ দিন ইনজুরির কারণে বিভিন্ন সময়ে মাঠের বাইরে ছিলেন এই স্প্যানিশ ফুটবলার। তার করা প্রথম গোলেই ৪ মিনিটের মাথায় এগিয়ে যায় ভিয়ারিয়াল।

তবে সমতায় ফিরতেও বেশি সময় নেয়নি রিয়াল মাদ্রিদ। ৭ মিনিটের মাথায় লুকাস ভাস্কুয়েজের পাস থেকে রিয়ালকে সমতায় ফেরান করিম বেনজেমা। ১০ মিনিটের ভেতর দুই গোল হওয়া দেখে অনেকেই ধরেই নিয়েছিলেন, হাই গোল স্কোরিং ম্যাচ হতে যাচ্ছে এটি। কিন্তু ভিয়ারিয়ালের রক্ষণভাগের দৃঢ়তায় সেটা আর হয়নি।

২০ মিনিটেই ম্যাচে প্রথমবারের মত এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। টনি ক্রুসের সেট পিস থেকে ফ্রেঞ্চ ডিফেন্ডার রাফায়েল ভারানের হেড রিয়ালকে এনে দেয় স্বস্তির লিড। এগিয়ে থেকে বিরতির পর ফিরে রিয়ালের জন্য দুঃস্বপ্ন হয়ে আসে গ্যারাথ বেলের ইনজুরি।

৪৬ মিনিটে ইনজুরির কারণে মাঠ থেকে উঠে যান এই ওয়েলস উইজার্ড। তার পরিবর্তে ইস্কোকে নামান সোলারি। ৬৬ মিনিটে গোলের সহজ সুযোগ পেয়েছিলেন লুকাস ভাস্কুয়েজ। কিন্তু সেটা তিনি হেলায় হারান। রিয়াল যখন জয়োৎসবের প্রস্তুতি নিচ্ছিল, ঠিক তখনই আবার জ্বলে ওঠেন সান্তি কাজোরলা।

বাঁ পাশ থেকে বাড়ানো ক্রসে রিয়াল মাদ্রিদ গোলরক্ষক থিবো কর্তোয়ার পায়ের ফাঁকা দিয়ে হেড দিয়ে গোল করে ভিয়ারিয়ালকে ২-২ ব্যবধানে সমতায় ফেরান। এই ড্রয়ের ফলে লিগে ৪র্থ স্থানেই রইল রিয়াল মাদ্রিদ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: