সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২২ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে সাংবাদিকসহ ৬ জন জেল হাজতে : ছাতক প্রেসক্লাবের নিন্দা

ছাতক প্রতিনিধি::
ছাতকে আওয়ামীলীগের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভাংচুর ও কার্যালয়ে অগ্নিসংযোগের অভিযোগে দায়েরী মামলায় স্থানীয় এক সাংবাদিকসহ ৬ জনের জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরন করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালত (ছাতক জোন)’র সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেলাল মিয়া তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর গ্রামের আব্দুল তাজিরের পুত্র, দৈনিক ডেসটিনি পত্রিকার উপজেলা প্রতিনিধি মোশাহিদ আলী, মোহনপুর গ্রামের আমরুজ আলী, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারন গ্রামের নূর মিয়ার পুত্র বদরুল হুদা, শফিক মিয়ার পুত্র রাজু মিয়া, ছায়াদ মিয়ার পুত্র লায়েক মিয়া ও জলালপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র আমিন উদ্দিনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

গত ২৭ ডিসেম্বর রাতে ধারনবাজারে আওয়ামীলীগের নৌকা প্রতীকের নির্বাচনী আঞ্চলিক কার্যালয় ভাংচুর ও কার্যালয়ে অগ্নিসংযোগ করে দুবৃর্ত্তরা। এ ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাকের রহমান বাবুল বাদী হয়ে অর্ধশাতাধিক ব্যক্তির বিরুদ্ধে নাশকতার অভিযোগে গত ২৮ ডিসেম্বর ছাতক থানায় একটি মামলা (নং-১৬) দায়ের করেন।

এদিকে, ছাতক প্রেসক্লাব সদস্য ও দৈনিক ডেসটিনি পত্রিকার উপজেলা প্রতিনিধি মোশাহিদ আলীকে আসামী করে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবী জানিয়েছেন ছাতক প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক যৌথ বিবৃতিতে প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার, সহ-সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থসম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল ইসলাম সবুজ, সদস্য শাহ মোহাম্মদ আলী মুজিব, নাজমুল ইসলাম, আরিফুর রহমান মানিক, হেলাল আহমদ, মাহবুব আলম, সদরুল আমীনসহ নেতৃবৃন্দরা সাংবাদিককে জড়িয়ে দায়ের করা ষড়যন্ত্রমূলক ওই মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে তার উপর থেকে দ্রুত মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: