সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনাকে সিলেটবাসীর পক্ষ থেকে অভিনন্দন

সিলেট বিভাগ গণদাবী ফোরামের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭ম বারের মতো সংসদ সদস্য ও চতুর্থ বারের মতো সংসদ নেত্রী নির্বাচিত হয়ে সরকার গঠনের সুযোগ পাওয়ায় সিলেটবাসীর পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

৩ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে নগরীর সুরমা ম্যানশনস্থ সিলেট বিভাগ গণদাবী ফোরামের কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সিলেট বিভাগ গণদাবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেটের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট বিভাগ গণদাবী ফোরামের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, সিলেট মহানগর শাখার সভাপতি শামীম হাসান চৌধুরী এডভোকেট, দেওয়ান মসুদ রাজা চৌধুরী, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান চৌধুরী (মসুদ মিয়া), আবেদ আক্তার চৌধুরী, কয়েছ আহমদ সাগর, শরীফুল হুদা চৌধুরী এডভোকেট, ওয়াহিদুর রহমান এডভোকেট, মলয় চক্রবর্তী এডভোকেট প্রমুখ।

সভায় সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে সিলেট বিভাগে ১৯টি আসন থেকে জাতীয় সংসদে নবনির্বাচিত সংসদ সদস্যবৃন্দকে সিলেট বিভাগের অধিবাসীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়। সিলেট বিভাগের চলমান উন্নয়নকে গতিশীল করার লক্ষ্যে নতুন মন্ত্রী পরিষদে সিলেট বিভাগের ৪ টি জেলা থেকে কমপক্ষে ৪ জন পূর্ণমন্ত্রী ও ৪ জন প্রতিমন্ত্রী নিয়োগের দাবী জানিয়ে এ ব্যাপারে কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য রাষ্ট্রপতি এবং সংসদ নেত্রী ও প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করা হয়। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: