সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশিদের গলা ধাক্কা দিয়ে বের করব: বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক:: ক্ষমতায় এলে বাংলাদেশ থেকে আসা ভারতে অনুপ্রবেশকারীদের গলা ধাক্কা দিয়ে বের করে দেবেন বলে তীব্র মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের জামালপুরের জৌগ্রামের সভায় তিনি এ হুমকি দেন।

সেই সভায় দিলীপ ঘোষ অভিযোগ করেন, ওপার বাংলা থেকে মুসলিম সন্ত্রাসীরা এসে এখানে উৎপাত করছে। সে সব সন্ত্রাসীদের আমরা গলা ধাক্কা দিয়ে বের করে দেব।তিনি বলেন, সময় এসেছে তাদের ভারত ছেড়ে চলে যাওয়ার। নিজেদের তল্পিতল্পা গোছাতে শুরু করো।তবে বাংলাদেশ থেকে আসা হিন্দুরা ভারতের নাগরিকত্ব পাবেন বলে জানান এই বিজেপি নেতা।

তিনি বলেন, বাংলাদেশ থেকে আসা মানুষেরা মমতার ভোট ব্যাংক। তাই এ বিষয়ে তৃণমূল কংগ্রেসের কোনো পদক্ষেপ নেই।তিনি অভিযোগ করেন, বাংলাদেশ থেকে আসা অনুপ্রবেশকারীদের কারণে পশ্চিমবঙ্গের নাগারিকরা চাকরি পাচ্ছেনা। এরপর ভারতীয় কৃষকদের জন্য দেওয়া মমতা বন্দোপাধ্যায়ের বড় ধরণের ঘোষণার কটাক্ষ করেন এই নেতা।

উল্লেখ্য, বাংলাদেশ নিয়ে বরাবরই বিদ্বেষমূলক বক্তব্য দিয়েছেন এই বিজেপি নেতা।এর আগে পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে রাজ্য থেকে শরণার্থীদের বিতাড়ন করতে নাগরিকপঞ্জি আনবে বলে ঘোষণা দিয়েছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

সে সময় তিনি বলেছিলেন, ‘পশ্চিমবঙ্গের মাটিতে এক কোটির বেশি অবৈধ নাগরিক রয়েছে। যাদের বেশিরভাগই এসেছে বাংলাদেশ থেকে। ওই সব অবৈধ নাগরিকের কারণে পশ্চিমবঙ্গের অর্থনীতির হাল খারাপ হচ্ছে।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: