সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪২ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের এমপি রতনের হ্যাট্রিক,মন্ত্রীসভায় ঠাঁই পাবেন তৃনমূলের আশা

তাহিরপুর সংবাদদাতা:: সুনামগঞ্জের ১আসনে গত ৩০ডিসেম্বর রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের ব্যানারে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে হ্যাট্রিক করেছেন মোয়াজ্জেম হোসেন রতন। সুনামগঞ্জ ১আসনে নির্বাচনী নিজ নিজ এলাকায় তারা উন্নয়নের রুপকার হিসেবে পরিচিত। তাদের অনুসারীসহ সবাই মনে করছেন টানা তৃতীয় বারের মত নির্বাচিত হওয়ায় এবার মন্ত্রীসভায় ঠাঁই পাবেন তৃনমূলের জনপ্রিয় এই তিন নেতা।

সুনামগঞ্জ-১(তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা)আসনে এবারও নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছেন মোয়াজ্জেম হোসেন রতন। তিনি পেয়েছেন ২৬৪০২৪ভোট। এর আগে ২০০৮,২০১৪ সালেন নবম ও দশম নির্বাচনে টানা দুই বার জয়ী হয়েছিলেন রতন। তাহিরপুর-জামালগঞ্জ-ধর্মপাশা আসনে নেতাকর্মী ও সমর্থকরা অনেক খুশি। নেতাকর্মীদের দাবী এবার দলীয় মনোনয়নের মত জননেত্রী শেখ হাসিনা মোয়াজ্জেম হোসেন রতন সাহেবকে মন্ত্রী সভায় স্থান দিবেন সেই আশা আর দাবী ব্যক্ত করেন-উপজেলার উত্তর বড়দল যুবলীগ সভাপতি মাসুক মিয়া,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জুমুর কৃষ্ণ তালুকদার বলেন,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর নির্মিত দেশের সর্ববৃহৎ সেতু তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটায় ভিত্তিপ্রস্তর স্থাপন হয়েছে হিন্দু-মুসলিম দুই ধর্মের দুই সাধকের নামে। এই সেতুটি সম্পূর্ন নির্মান হলে পুরো সীমান্ত সরাসরি যোগাযোগের আওতায় আসবে। যা জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা উন্নয়নের নেত্রী শেখ হাসিনা বার বার যাদের মূল্যায়ন করে দলীয় সমর্থন দিয়েছেন তার ফল স্বরুপ তারাও এলাকায় নেত্রীর নির্দেশনায় ব্যাপক উন্নয়ন করেছেন আর এবার বিপুল ভোটে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার সম্মান রেখেছেন আশা করি এবার মন্ত্রীত পাবেন।

জেলা আ,লীগ সদস্য নিজাম উদ্দিনসহ জেলার সচেতন মহল মনে করেন,টানা তৃতীয় বারের মত নির্বাচিত হওয়ায় এবার মন্ত্রীসভায় ঠাঁই পাবার আশা করছি তৃনমূলের জনপ্রিয় নেতা রতন সাহেব। কারন শিক্ষা,স্বাস্থ্য,বিদ্যুৎ ও যোগাযোগ খাতেও মাইল ফলক উন্নয়ন করেছেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় এমপি সাহেব। আমরা চাইব তিন বারের নির্বাচিত এমপি ও নিজ নিজ এলাকায় জনপ্রিয় যোগ্য এই নেতাকে জননেত্রী,উন্নয়নের নেত্রী এবার জাতীয় সংসদে মন্ত্রীত দিবেন এটা সুনামগঞ্জ জেলাবাসীর দাবী।

সুনামগঞ্জ জেলা আ,লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন,সুনামগঞ্জ-সিলেট সড়ক প্রশস্ত করণের জন্য প্রায় শত কোটি টাকায় কাজ শুরু হয়েছে। একনেকে অনুমোদন লাভ করেছে ছাতকে সুরমা নদীর উপর বন্ধ থাকা সুরমা সেতুর কাজ। ছাতক-সুনামগঞ্জ রেললাইন প্রকল্পটিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগন্যাল পেয়ে অগ্রাধিকার প্রকল্পে রয়েছে। প্রতিটি উপজেলায় একটি করে মাধ্যমিক স্কুল সরকারিকরণসহ একটি করে কলেজও সরকারিকরণ করেছেন জননেত্রী শেখ হাসিনার প্রিয় নির্বাচিত এমপিদের চেষ্টায়। আশা করি তিন বারে নির্বাচিত এমপিকে এবার মন্ত্রী সভায় টায় দিয়ে সুনামগঞ্জবাসীকে সম্মানীত করবেন জননেত্রী শেখ হাসিনা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: