সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জে আওয়ামী নেতাকর্মীদের বাড়িতে ছাত্রলীগের হামলা ও ভাঙচুর

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: ৩১ ডিসেম্বর সোমবার ফেঞ্চুগঞ্জের আওয়ামী নিজদলীয় প্রতিপক্ষের ঘরবাড়িতে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সিলেট-৩ আসনে পুনরায় নির্বাচিত আওয়ামী লীগের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী’র অনুসারীরা এই হামলা চালিয়েছে বলে অভিযোগ ওঠেছে। হামলার শিকার হয়েছেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিবের অনুসারীরা। সদ্য শেষ হওয়া নির্বাচনে এ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন তিনি। তবে মনোনয়ন না পাওয়া এ নেতা পরবর্তীতে নির্বাচনি প্রচারণায় সক্রিয় ছিলেন না।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ শাহ অভিযোগ করেছেন, ৩১ ডিসেম্বর সোমবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত সময়ের মধ্যে সিলেট-৩ আসনের অন্তর্ভূক্ত ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নের শরীফগঞ্জে তার গ্রামের বাড়িতে হামলা চালানো হয়।

তার মামা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি এবিএম কিবরিয়া ময়নুল হকের কায়স্থগ্রামের বাড়িতে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশফাকুল ইসলাম সাব্বিরের মোগলপুরের বাড়িতেও হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে।

তিনি অভিযোগ করেছেন, কয়েকটি মোটর সাইকেলে বেশ কয়েকজন নেতাকর্মী হামলায় অংশ নেয়। এছাড়া ৩০ ডিসেম্ববর রবিবার দিবাগত রাত ১১টার উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবেলের ওপর হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ করেছেন ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ শাহ। বাবেল বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি এবিএম কিবরিয়া ময়নুল হক বলেন, ‘মাহমুদ উস সামাদ চৌধুরীর অনুসারীরা আমার বাড়িতে হামলা চালিয়ে আমার ভাই ও স্ত্রীকে মারধর করেছে। ঘরে থাকা স্বর্ণ, নগদ ১৮ হাজার টাকা লুট করেছে। আমার ছোট ভাইয়ের নতুন মোটরসাইকেল ভাঙচুর করেছে।’




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: