সর্বশেষ আপডেট : ৫৮ মিনিট ১১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিডিং ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনী ২৫ ও ২৬ জানুয়ারি

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুর্নমিলনী আগামী ২৫ ও ২৬ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে ব্যবসা প্রশাসন বিভাগের প্রথম ব্যাচ থেকে ৩৯তম ব্যাচের এবং এমবিএ/ ইএমবিএ প্রথম ব্যাচ থেকে চলতি ব্যাচের সকল ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করতে পারবেন।

এদিকে, অনুষ্ঠান সফল করতে ক্যাম্পাসে চলছে ব্যাপক প্রস্তুতি। আগ্রহী শিক্ষার্থীরা আগামী ৮ জানুয়ারী পর্যন্ত নগরীর দশটি স্থানে রেজিস্ট্রেশন বুথে নির্ধারিত ফি জমা দিয়ে নাম রেজিস্ট্রেশন করতে পারবেন।

বুথগুলো হচ্ছে- সুরমা টাওয়ার বন্দর বাজার, জার্নি মেকার নয়াসড়ক, পাওয়ার গ্যাজেটস জিন্দাবাজার, ফ্যামিলি কেয়ার ফার্মেসী কাজলশাহ, স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া সুবহানীঘাট, উডক্রাফট মিরাবাজার, খানস প্যালেস কনভেনশন হল সুবিদবাজার, চাট্টবাজ টিলাগড়। এছাড়া, জেল রোড ও লিডিং ইউনিভার্সিটির মূল ক্যাম্পাসে রেজিস্ট্রেশন করা যাবে। এ সংক্রান্ত যে কোনো প্রয়োজনে মোবাইল ০১৯১১২৪৯৬৩৩, ০১৭১৭৬৭৪৩১০, ০১৭১৭৬৫৩৪৬০ নম্বরে যোগাযোগ করা যাবে। আয়োজকদের পক্ষ থেকে সবাইকে নির্ধারিত সময়ে রেজিস্ট্রেশন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: