সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খুলনার সাংবাদিক হেদায়েতের ৩ দিনের রিমান্ড

নিউজ ডেস্ক:: ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলা ট্রিবিউন’ ও ইংরেজি দৈনিক ‘ঢাকা ট্রিবিউন’র খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্লার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বুধবার দুপুর ১২টার দিকে খুলনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ব‌টিয়াঘাটা থানার ওসি মাহবুবুর রহমান সাত দিনের রিমান্ডের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান আসামিপক্ষের আইনজীবীরা।এর আগে মঙ্গলবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনের নির্বাচনে ফলাফলের বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশের অভিযোগে নগরীর গল্লামারী থেকে হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ জানায়, খুলনা-১ আসনের নির্বাচনে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সোমবার অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলা ট্রিবিউন’ ও দৈনিক মানবজমিন পত্রিকায় ‘খুলনা-১ এ ভোটারের চেয়ে ২২ হাজার ৪১৯ ভোট বেশি পড়েছে!’ শীর্ষক সংবাদ প্রকাশ করা হয়।

এ সংবাদ প্রকাশের কারণে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা, নির্বাচন কমিশন ও নির্বাচনসংশ্লিষ্টদের সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। এ কারণে ‘বাংলা ট্রিবিউন’র খুলনা প্রতিনিধি হেদায়েত হোসেন মোল্লা ও দৈনিক মানবজমিনের খুলনার স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামের বিরুদ্ধে বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবাশীষ চৌধুরী মঙ্গলবার সকালে বটিয়াঘাটা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।সাংবাদিক হেদায়েত হোসেনকে কারাগারে নেয়ার সময় কারা ফটকের সামনে তিনি সাংবাদিকদের জানান, পুলিশ তাকে শারীরিকভাবে নির্যাতন করেছে।

উল্লেখ্য, খুলনা-১ আসনে মোট ভোটার ২ লাখ ৫৯ হাজার ৪২০ জন। এর মধ্যে আওয়ামী লীগের প্রার্থী পঞ্চানন বিশ্বাস নৌকা প্রতীকে ১ লাখ ৭২ হাজার ১৫২ ভোট পেয়ে বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কুদরত-ই আমির এজাজ খান পেয়েছেন ২৮ হাজার ৩২২ ভোট।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: