সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নতুন বছরকে ‘স্বাগত’ জানাতে কনকনে ঠাণ্ডায় ২০১৯ ডুব!

আন্তর্জাতিক ডেস্ক:: কনকনে ঠাণ্ডার মধ্যে নতুন বছরকে ‘স্বাগত’ জানাতে যখন বিশ্বজুড়ে মানুষ নানান উৎসবে মেতেছেন, ঠিক তখনই পানিতে ডুব দিয়ে হইচই ফেলে দিয়েছে ভারতের এক যুবক। নতুন বছরের সঙ্গে মিল রেখে ২০১৯টি ডুব দিয়ে নতুন বছরকে স্বাগত জানালেন তিনি। আর এই অভিনব ঘটনাটি ঘটেছে ভারতের বাঁকুড়ার শহরের বিষ্ণুপুরে।

এমন কীর্তি ঘটানো যুবকের নাম সদানন্দ দত্ত। তিনি বিষ্ণুপুর শহরের বাহাদুর গঞ্জের বাসিন্দা। শৈশব থেকেই সাঁতার সাঁতার কাটতে ভালবাসেন সদানন্দ। দক্ষ সাঁতারু হিসেবেও এলাকায় তার সুনাম রয়েছে।ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গতকাল মঙ্গলবার স্থানীয় সময় ১২টা ১০ মিনিটে বিষ্ণুপুরের ঐতিহ্যবাহী প্রাচীন লালবাঁধের পানিতে ডুব দেওয়া শুরু করেন সদানন্দ। এক, দুই, তিন, চার…এভাবে পর্যায়ক্রমে মাত্র ৪৮মিনিট ২০১৯টি ডুব দেন তিনি।

জানা গেছে, সদানন্দের এই মুহূর্তে লক্ষ্য এভাবে ডুব দিয়েই ‘গিনেস বুক অফ ওয়ার্ল্ডে’ নাম তোলা। সেই লক্ষ্যেই এগিয়ে যেতে চান তিনি৷ সদানন্দের কথায়, বিষ্ণুপুরের প্রতিটি মানুষ আমাকে ভালোবাসেন। এইভাবে তাঁর লক্ষ্যে পৌঁছানোর পাশাপাশি তাঁর একান্ত চাওয়া রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছেও যেন এই বার্তা পৌঁছে দেওয়া হয়।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: