সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খুশিতে আত্মহারা দক্ষিণ সুনামগঞ্জের প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীরা

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: নববর্ষের প্রথম দিনে হাতে পাঠ্য বই পেল সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রাথমিক বিদ্যালয়,মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শিক্ষার্থীরা। নতুন বছরে নতুন বই পেয়ে খুশিতে আত্মহারা কোমলমতি শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকাল থেকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়,সকল মাধ্যমিক বিদ্যালয় ও সকল মাদরাসার শিক্ষার্থীদের মাঝে একযোগে বই বিতরণ উৎসবে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ১ম থেকে ৫ম শ্রেণী এবং মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণী থেকে ৯ম শ্রেণী এবং মাদরাসা শিক্ষা ১ম শ্রেণী থেকে ৯ম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

সকালে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হাজী আক্রম আলী দাখিল মাদরাসা, তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ থানা(ওসি) অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান, উপজেলা সহকারি শিক্ষা অফিসার আব্দুল বারেক,উপজেলা শিক্ষা পরিদর্শক নুরে আলম সিদ্দিকী, উপজেলা সমবায় অফিসার মো. মাসুদ আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সাধারণ স¤পাদক মো. নুরুল হক, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমদ, অর্থ স¤পাদক সোহেল তালুকদার, প্রচার স¤পাদক সফিকুল ইসলাম,হাজী আক্রম আলী দাখিল মাদরাসার সুপার মাওলানা রফিকুল ইসলাম,তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিন উদ্দিন,সদরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুমা চক্রবর্তী প্রমুখ। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ বলেন- বর্তমান প্রজন্ম যাতে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে পারে সেদিকে সুনজর রাখতে শিক্ষক অভিভাবকদের প্রতি আহ্বান জানান।পরে তিনি বিভিন্ন বিদ্যালয়ে বই বিতরণ করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: