সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংবাদ সম্মেলন: ভোটের ফলাফল দেখে আমি হতবাক

সিলেট-২ (ওসমানীনগর-বালাগঞ্জ) আসনে মোটরগাড়ি (কার) প্রতীকে নির্বাচন করা স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুর রব মল্লিক তিনি নির্বাচনে ইঞ্জিনিয়ারিংয়ের অভিযোগ তুলে ফলাফল প্রত্যাহার ও পুননির্বাচনের দাবি জানিয়েছেন।

মঙ্গলবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান। আব্দুর রব মল্লিক সংবাদ সম্মেলনে বলেছেন, হাজার হাজার ভোটার আমাকে ভোট দিয়েছে। কিন্তু ফলাফলে আমার প্রাপ্ত ভোট দেখে আমি হতবাক হয়েছি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ প্রায় ৩৫ বছর যুক্তরাজ্যে অবস্থান করলেও দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি নিরলসভাবে। মানুষের জন্য কাজ করে যাওয়ার ব্রতকে আরো সুদৃঢ় করতে আমি সিলেট-২ আসন (ওসমানীনগর-বিশ্বনাথ) থেকে নির্বাচন করি।

ভোট কারচুপির মাধ্যমে কমিয়ে দিয়ে গণফোরামের প্রার্থী মোকাব্বির খানকে বিজয়ী ঘোষণা করা হয় দাবি করে তিনি বলেন, মোকাব্বির খান নির্বাচনে প্রার্থী হয়ে লন্ডন চলে গিয়েছিলেন। কিন্তু দুইদিন আগে তিনি দেশে এসে নির্বাচনে অংশ নেন। আমি মনে করি প্রশাসনের সঙ্গে আঁতাত করে তাকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, ভোটের আগে আমাকে একটি পক্ষ থেকে প্রলোভন দেখিয়ে বড় অঙ্কের টাকা দাবি করে বলা হয়, টাকা দিলে আমাকে বিজয়ী করা হবে। কিন্তু আমি তাতে রাজি হইনি। আমার বিশ্বাস ছিল স্বচ্ছ নির্বাচন হলে আমিই বিজয়ী হবো।
মোকাব্বির খানকে গায়েবি ভোটে বিজয়ী করে তার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন আব্দুর রব মল্লিক। তিনি বলেন, বিভিন্ন কেন্দ্র থেকে ব্যালট বাক্স ছিনতাই করা হয়েছে। শান্তিপূর্ণ ভোট হয়নি। তাই আমি নির্বাচন মানি না। ফলাফল প্রত্যাখ্যান করে পূননির্বাচন দাবি করছি। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: