সর্বশেষ আপডেট : ৪৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ জানুয়ারির আগেই মন্ত্রিসভার শপথ : কা‌দের

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লে‌ছেন, আগামী ১০ জানুয়া‌রি জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের স্ব‌দেশ প্রত্যাবর্তন দিবসের আগেই ম‌ন্ত্রিসভার শপথ হ‌তে পা‌রে। এর আগে সংসদ সদস্য‌দের গে‌জেট প্রকাশিত হ‌বে এবং তারা শপথ নেবেন। গে‌জে‌টের পর শেখ হা‌সিনা রাষ্ট্রপ‌তির স‌ঙ্গে সাক্ষাৎ কর‌বেন। তিনি বলেন, মেজ‌রি‌টি (সংখ্যাগরিষ্ঠ) দ‌লের প্রধান হি‌সে‌বে রাষ্ট্রপ‌তি শেখ হা‌সিনা‌কে সরকার গঠন করার জন্য আহ্বান জানা‌বেন।

মঙ্গলবার ধানম‌ন্ডির আওয়ামী লীগ সভাপ‌তির কার্যাল‌য়ে সাংবা‌দিক‌দের স‌ঙ্গে আলাপকা‌লে ওবায়দুল কা‌দের এসব কথা ব‌লেন।

তিনি জানান, ১০ জানুয়া‌রি সকাল ৭টায় ধানম‌ন্ডির ৩২ নম্ব‌রে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের প্র‌তিকৃ‌তি‌তে শ্রদ্ধা নি‌বেদন ও বিকেলে কৃ‌ষি‌বিদ ইন‌স্টি‌টিউশ‌নে আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌বে। এতে প্রধান অ‌তি‌থি থাক‌বেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা। এ ছাড়া ৭ মার্চ পল্টন ময়দা‌নে জনসভা অনু‌ষ্ঠিত হ‌বে।

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ বিজয়ের মধ্যদিয়ে দলটি ইতিহাস গড়তে যাচ্ছে। একইসঙ্গে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নতুন রেকর্ড করে টানা তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন।

নির্বাচন কমিশন (ইসি) ২৯৮টি আসনের বেসরকারি ফলাফল ঘোষণা করেছে। এতে ২৫৯টি আসন পেয়েছে আওয়ামী লীগ। হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টি (জাপা) পেয়েছে ২০টি আসন। বিএনপি পেয়েছে ৫টি আসন। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি পেয়েছে তিনটি আসন। জাসদ, বিকল্পধারা ও গণফোরাম পেয়েছে দুটি করে আসন।

এ ছাড়া তরিকত ফেডারেশন ও জেপি পেয়েছে একটি করে আসন। স্বতন্ত্র প্রার্থীরা পেয়েছেন তিনটি আসন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: