সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নতুন বাবা’ রোহিতকে সিডনি টেস্টে পাচ্ছে না ভারত

স্পোর্টস ডেস্ক :: আগামী ৩ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া নতুন বছরের প্রথম ম্যাচটি খেলা হবে না ভারতের বিধ্বংসী ব্যাটসম্যান রোহিত শর্মার। তবে ম্যাচ খেলার বেদনার চেয়ে প্রথমবারের মতো বাবা হওয়ার আনন্দটাই যে এখন বেশি মহারাষ্ট্রের ৩১ বছর বয়সী এ ব্যাটসম্যানের।

গত রোববার রোহিত শর্মা-রিতিকা সাজদে দম্পতির কোলজুড়ে পৃথিবীতে এসেছে তাদের প্রথম কন্যা সন্তান। সেদিনই নিজের সদ্যোজাত সন্তানকে দেখতে অস্ট্রেলিয়া থেকে সরাসরি মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়ে যান রোহিত। যে কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান টেস্ট সিরিজের শেষ ম্যাচটি খেলা হবে না তার।

ম্যাচ রেখে ভারতে গেলেও, বেশিদিন সন্তানের পাশে থাকা হবে না হিটম্যান খ্যাত রোহিতের। আগামী ৮ জানুয়ারি পুনরায় দলের সঙ্গে যোগ দেবেন তিনি। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টেস্ট সিরিজের শেষ ম্যাচটি মাঠে গড়াবে আগামী ৩ জানুয়ারি থেকে ৭ জানুয়ারি পর্যন্ত।

রোহিত চলে গেলেও এখনো পর্যন্ত শেষ ম্যাচের জন্য তার পরিবর্তিত খেলোয়াড়ের নাম ঘোষণা করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তবে শেষ ম্যাচে রোহিতকে না পাওয়াটা খুব একটা স্বস্তি দেবে না ভারতীয় ক্রিকেট দলকে।

পিঠের ইনজুরির কারণে পার্থের সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলতে পারেননি রোহিত। সে ম্যাচেই হেরেছে ভারত। এছাড়া অ্যাডিলেডে প্রথম ম্যাচে জেতার পর মেলবোর্নে গুরুত্বপূর্ণ বক্সিং ডে টেস্টেও জয়লাভ করেছে সফরকারীরা। সে ম্যাচের প্রথম ইনিংসে ৬৩ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন রোহিত।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: