সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২৬ সেকেন্ড আগে
শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

র্নিদলীয় সরকারের অধীনে পূণ:নির্বাচনের দাবীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ প্রতিনিধি ::
৩০ ডিসেম্বর সারা দেশের ন্যায় সুনামগঞ্জের ৫টি আসনের পরাজিত বিএনপি ও ঐক্যফ্রন্টের ৫ জন প্রার্থী প্রহসনের নির্বাচনকে প্রত্যাখান করে সংবাদ সম্মেলন করেছে। গতকাল সোমবার সন্ধা ৭টায় সুনামগঞ্জ-৪ আসনে বিএনপি’র প্রার্থী ও সাবেক হুইপ ফজলুল হক আসপিয়ার বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলেন লিখিত বক্তব্য পাঠ করেন ফজলুল হক আসপিয়া। লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রশাসনের কাছে বার বার লেভেল প্লেয়িইং ফিল্ড দাবী করেও কোন ধরনের সহযোগিতা পাইনি, নিত্যদিন গ্রেফতার, হামলা, মামলা ও পুলিশি ভয়ভীতি ছড়িয়ে নির্বাচনের আগের রাতে ভোট ব্যালটে সিল মেরে প্রত্যেকটি ভোটকেন্দ্রে ৩০-৪০ভাগ বাক্সে রাখা হয়েছে। নির্বাচনের দিন সকাল ১০টা থেকে ঐক্যফ্রন্টের প্রার্থীদের নির্বাচনী এজেন্টদের বের করে নিজেরা সিল মেরে ব্যালট বাক্স ভর্তি করে রেখেছেন। ভোট গণনার সময় কোন নির্বাচনী এজেন্টকে রাখা হয়নি। পাচঁশতাধিক নেতাকর্মীকে মিথ্যা মামলায় আটক করে জেলে পাঠিয়েছে। নির্বাচনের জন্য ধানেরশীষের এজেন্টদের পিঠিয়ে শতাধিক নেতাকর্মীকে হাসপাতালে পাঠিয়েছে এবং গ্রেফতার করেছে। এ অবস্থায় অনুষ্ঠিত সরকারের সাজাঁনো নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছে। এই প্রহসনের নির্বাচনের ফলাফল স্থগিত রেখে নিরদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে পূণ:নির্বাচনের দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-১ আসনে ধানেরশীষের পরাজিত প্রার্থী নজির হোসেন, সুনামগঞ্জ-২ আসনের প্রার্থী নাছির চৌধুরী, সুনামগঞ্জ-৩ আসনের প্রার্থী মাও.শাহিনুর পাশা চৌধুরী ও সুনামগঞ্জ-৫ আসনে মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. মল্লিক মঈন উদ্দিন সোহেল, আবুল কালাম, নাদের আহমদ, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, দক্ষিন সুনামগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক আহমদসহ বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: