সর্বশেষ আপডেট : ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের খাদিমপাড়ায় সংঘর্ষ, গুলি, গ্রেফতার

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে ভোটগ্রহণ চলাকালে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষকালে হান্নান নামে এক যুবলীগ নেতা শর্টগান দিয়ে গুলি করে।

ঘটনাস্থল থেকে বিএনপির কয়েকজন নেতাকর্মীকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।
সিলেটের খাদিম পাড়ায় আলামিন জামেয়া হাইস্কুল কেন্দ্রে সকাল সাড়ে ১০টায় ধানের শীষের এজেন্টকে জোর করে ভোটকেন্দ্র থেকে বের করে দেয় ছাত্রলীগ ও যুবলীগ।

পুনরায় কেন্দ্রে প্রবেশের চেষ্টা করলে সশস্ত্র অবস্থায় ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা হামলা চালায় বিএনপি নেতাকর্মীদের ওপর। এ সময় যুবদল নেতা কামাল আহমদ আহত হন। আশপাশে পুলিশ থাকলেও এ সময় তারা নিস্ক্রিয় ভূমিকা পালন করে।
একইভাবে সকাল সাড়ে ৭টার সময় খাদিমপুর পাড়ায় জাহানপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ধানের শীষের এজেন্টকে হুমকি-ধমকি দিয়ে বের করে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী বলেন, আমাদেরকে কেন্দ্র থেকে বের করে দিলেও আইন শৃঙ্খলা বাহিনী কোনো ধরনের সহযোগিতা করছে না।
এছাড়া মেজরটিলা শাহকোর্ট উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৮টার দিকে বিএনপি নেতা, ইউপি মেম্বার পাখি মিয়াকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। তখন ওই কেন্দ্রে আতঙ্ক সৃষ্টি হলে বিএনপির নেতাকর্মীরা কেন্দ্র থেকে সরে পড়ে। বিএনপি নেতাদের জানান, পাখি মেম্বারের বিরুদ্ধে কোনো মামলা না থাকলেও আতঙ্ক সৃষ্টি করার জন্য তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এদিকে সিলেটের ব্লু বার্ড স্কুলে বিএনপির কোনো এজেন্ট নেই। ছাত্রদল নেতা পারভেজ খান জুয়েল বলেন, গতরাতে দুজন পোলিং এজেন্টকে গ্রেপ্তার করায় ভোটকেন্দ্রে বিএনপির কোনো এজেন্ট দেয়া যাচ্ছে না।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: