সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৫৫ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মা-বাবার কবর জিয়ারত করে সকলের দোয়া ও সহযোগিতা চাইলেন ড. মোমেন

নিজস্ব প্রতিবেদক ::
মা ও বাবার কবর জিয়ারত করলেন সিলেট-১ আসনে মহাজোট মনোনীত প্রার্থী, জাতিসংঘস্থ বাংলাদেশ মিশনের সাবেক প্রতিনিধি ও রাষ্ট্রদূত, অর্থনীতিবিদ ড. এ কে আব্দুল মোমেন। গতকাল শনিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নগরীর রায়নগরস্থ পারিবারিক কবরস্থানে তিনি পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে যান এবং মা-বাবার রূহের মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

মোনাজাত শেষে সাংবাদিকদের তিনি বলেন, প্রচার-প্রচারণা শেষ হয়ে গেছে। রোববার (আজ) প্রত্যাশিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আজ মা-বাবা ও দেশের কল্যাণে মহান আল্লাহর কাছে দোয়া করেছি। নির্বাচনে সিলেটবাসীর কাছে আমি দোয়া ও সহযোগিতা চাই।

তিনি বলেন, সিলেটবাসী আমার নির্বাচনী প্রচারে ব্যাপক সহযোগিতা ও সমর্থন যুগিয়েছেন। যাহা আমাকে অনুপ্রাণিত করেছে। আমি আশাবাদি, এ নির্বাচনে আমার স্লোগান ‘আলোকিত ও উন্নত সিলেট’ গড়তে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রার পথকে সুগম করতে রোববার ভোটের মাধ্যমে তাদের ইচ্ছার প্রতিফলন ঘটাবেন এবং নৌকার বিজয় নিশ্চিত করবেন।

পরে নগরীর হাফিজ কমপ্লেক্সে পরিবারের সদস্য, আত্মীয় স্বজনদের সাথে কুশলবিনিময় করেন তিনি। বিকেলে বিভিন্ন ভোটকেন্দ্রে তার নির্বাচনী এজেন্ট ও সেন্টার কমিটিসহ দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাক্সক্ষীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং নগরীর বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: