সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফোনালাপ বলে দেয় বিএনপি কত আসন পাবে

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে বিএনপির নেতাদের মুখে এখন হতাশার সুর। তাঁরা পরাজয় নিশ্চিত জেনে নির্বাচনে বিশৃঙ্খলা ও নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে।

শনিবার দুপুরে নোয়াখালী শহরের আবদুল মালেক উকিল সড়কে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, ‘বিএনপির দুই শীর্ষস্থানীয় নেতার ফোনালাপই বলে দেয় তাঁরা ২০, ২২ বা ৩০টির বেশি আসন পাবেন না। আমি জানি না হয়তো আরও বেশিও পেতে পারেন।’

ওবায়দুল কাদের বলেন, শুরু থেকে নির্বাচনের বিষয়ে যে শঙ্কা ছিল, তা এখন আর নেই। আকাশে মেঘ থাকবেই, কিন্তু শেষ পর্যন্ত মেঘ কেটে যায়। যে কালো মেঘ ছিল, তা এখন কেটে গেছে। আমরা সবাই জানি শেষ ভালো যার সব ভালো তার। ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতিতে গণজোয়ার সৃষ্টি হবে। আমাদের জয়ের ব্যাপারে কোনো সন্দেহ নেই। বিজয়ের মাসে নৌকা বিজয় নিয়ে বন্দরে পৌঁছাবে।’

মতবিনিময়কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবদুল মমিন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খান প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: