সর্বশেষ আপডেট : ৩৯ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে আবাসিক হোটেলের গোসলখানা থেকে যুবকের লাশ উদ্ধার

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগর চাতলাপুর সড়কের একটি আবাসিক হোটেলের গোসলখানা থেকে ক্ষতবিক্ষত এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে। শনিবার (২৯ ডিসেম্বর) দুপুর আড়াইটায় তানজিম আবাসিক হোটেলের ৩য় তলার ২১১ নং কক্ষের গোসলখানা থেকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা যুবকের লাশটি উদ্ধার করে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, তানজিম আবাসিক হোটেলের পক্ষ থেকে দুপুরে ফোন পেয়ে ৩য় তলার ২১১ নং কক্ষের গোসলখানায় উপত হয়ে পড়ে থাকা এক যুবকের লাশ দেখতে পান। হোটেলে ও রেজিষ্টার খাতা সূত্রে জানা যায়, মৃত ব্যক্তি সাইফুল ইসলাম (২৫) ব্যবসার কাজে শমশেরনগর এসে কয়েক ঘন্টা বিশ্রামের জন্য হোটেল বুক করেছিলেন। তার ঠিকানা শ্রীমঙ্গল উল্লেখ করেছেন। হোটেল বুক করার সময় বলা হয়েছিল তার এক পরিচিত লোক দেখা করতে আসবে। গত ২৫ ডিসেম্বর দুপুরে এ হোটেলে এসেছিলেন তিনি। শনিবার সাড়ে ১টায় হোটেল মালিক অ্যাড. মাহবুবুর রহমান হোটেলের কক্ষগুলির পানির লাইন মেরামত করতে গিয়ে গোসলখানায় এ লাশটি দেখে পুলিশকে অবহিত করেন।

হোটেল মালিক অ্যাড. মাহবুবুর রহমান বলেন, গত ২৫ ডিসেম্বর দুপুরে তার হোটেল ম্যানেজারের কাছে সাইফুল ইসলাম পরিচয় দিয়ে নিজের হাতে রেজিষ্টারে লিখে কয়েক ঘন্টার জন্য কক্ষ ভাড়া নিয়েছিলো। বেলা আড়াইটার দিকে হোটেল ম্যানেজারের অনুপস্থিতিতে ভাড়া নেওয়া ব্যক্তি হোটেলের অফিসে কক্ষের চাবি রেখে চলে যায়। ভাড়া নেওয়া ব্যক্তি চলে যাওয়ার পর থেকে আর এ কক্ষটি খোলা হয়নি। কক্ষের গোসলখানার পানির লাইন মেরামতের কাজ করতে গিয়ে শনিবার দুপুরে গোসলখানায় এক ব্যক্তি উপত হয়ে পড়ে থাকা লাশ দেখতে পান। তিনি সাথে সাথেই বিষয়টি পুলিশ ফঁড়িতে অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা যাচ্ছে তাকে কোনভাবে অবচেতন করে হত্যার পর চাকু দিয়ে ক্ষতবিক্ষত করে দুস্কৃতিকারী নিরাপদে পালিয়ে গেছে। আর লাশটি ৪/৫ আগের। হোটেল পক্ষ থেকে হত্যায় ব্যবহৃত আলামতও সংগ্রহ করা হয়। লাশের পরিচয় পেলেও তদন্তের স্বার্থে পুলিশ কর্মকর্তা বেশী কিছু বলতে চাচ্ছেন না।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: