সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৩০ ডিসেম্বর ধানের শীষের ভোট বিপ্লবের মাধ্যমে আওয়ামী দুঃশাসনের জবাব দিন —–সিলেট জেলা বিএনপি

সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার চলমান আন্দোলনের অংশ হিসেবে ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় নির্বাচনে ধানের শীষের পক্ষে ভোট বিপ্লবে অংশ নিন। শুধু ভোট প্রদান নয়, ভোট গননা শেষ করে বিজয় নিশ্চিত করে বাসায় ফেরার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

এক বিবৃতিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম এবং সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, অবৈধ সরকার একটি পাতানো নির্বাচন আয়োজন করতে চেয়েছিল। দেশ জাতির বৃহত্তর স্বার্থে বিএনপি নেতৃত্বাধীন ২৩ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নিয়েছে। কিন্তু সরকার তা সহ্য করতে পারে নি। তাই শুরু থেকেই নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ক্ষমতাসীনদের স্বার্থ রক্ষায় কাজ করে আসছে। উদ্দেশ্য একটাই বিএনপি ঐক্যফ্রন্ট ভোটের ময়দান থেকে সরে যাবে। কিন্তু গণতন্ত্র পুনরুদ্ধার, ভোটাধিকার প্রতিষ্ঠা, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আন্দোলনের অংশ হিসেবে বিএনপি ঐক্যফ্রন্ট সর্বোচ্চ ত্যাগ শিকার করে ভোটের মাঠে আছে এবং থাকবে। আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ভোট গ্রহণের প্রাক্কালেও আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী বিরোধী মত দমনে কাজ করে যাচ্ছে। সরকারের জুলুম-নিপীড়নের কারণে সাধারণ মানুষ আজ ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। ৩০ ডিসেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিতের মাধ্যমে বাকশালী সরকারের বিদায় ঘন্টা বাজাতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তারা বলেন, আমরা ইতোমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনী ও প্রশাসনের একপেশে নীতি দেখে আসছি। আমাদের বিশ্বাস অন্তত নির্বাচনের দিন প্রশাসন নিরপেক্ষ ভুমিকা পালন করবে। জনতার রায় ছিনিয়ে নেয়ার ষড়যন্ত্র হলে জনগণই তাদের করনীয় নির্ধারণ করবে। ভোটাধিকার মানুষের মৌলিক অধিকার। এই অধিকার নিয়ে ছিনিমিনি খেলার পরিনতি ভাল হবেনা। সিলেটের ৬টি আসন সহ সারাদেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই গণজোয়ার দেখে আওয়ামী সরকারের পায়ের তলার মাটি সরে গেছে। সরকারের ষড়যন্ত্রে বিভ্রান্ত না হয়ে ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে আসুন। আপনার ভোট নির্বিঘ্নে প্রদান করুন। ভোট কেন্দ্র পাহারা দিয়ে গণনা শেষ করে বিজয় নিয়ে বাসায় ফিরবেন। ইনশাআল্লাহ ৩০ ডিসেম্বর গণতন্ত্রকামী জনতার বিজয় ছিনিয়ে নেয়ার সাধ্য করে নাই। বিজয় আমাদের হবেই হবে। বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: