সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুনামগঞ্জে শ্যামল রায়ের উঠান বৈঠক

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :: তরুন শিল্পপতি শ্যামল রায় বলেছেন, এম এ মান্নান একজন ভাল মানুষ। তিনি সব সময় সুনামগঞ্জের উন্নয়নের কথা চিন্তা করেন। তার চিন্তা এবং চেতনা সব জায়গাই উন্নয়ন আর উন্নয়ন। সুনামগঞ্জে মেডিকেল কলেজ, টেক্সটাইল ইনস্টিটিউট নির্মাণ কাজ শীঘ্রই শুরু হচ্ছে। যা সম্ভব হয়েছে এম এ মান্নানের দ্বারাই। এম এ মান্নান না হলে সুনামগঞ্জবাসী এসব উন্নয়ন থেকে আরো ২০ থেকে ৩০ বছর পিছিয়ে যাবে। আসন্ন নির্বাচনে তিনি বিজয়ী হলে সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপিত হবে। তবে আমি আশা করবো তিনি বিজয়ী হলে সুনামগঞ্জে বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নয় একটি পরিপূর্ণ জেনারেল বিশ্ববিদ্যালয় স্থাপন করবেন।

এসময় উপস্থিত লোকজনদের উদ্দেশ্যে শ্যামল রায় আরো বলেন, এম এ মান্নানকে বিপুল ভোটে আমাদের নির্বাচিত করতে হবে। যাতে করে শেখ হাসিনা খুশি হয়ে তাকে গুরুত্বপূর্ণ পদে আসিন করেন। তাই ৩০ তারিখে নৌকা মার্কায় ভোট দিয়ে এম এ মান্নানকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসাবে আসীন করতে হবে।
শুক্রবার ভোরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদরপুর গ্রামের সৈয়দুল ইসলামের বসত বাড়ীরে উঠানে নৌকার প্রচারনা কালে এসব কথা বলেন।

সদরপুর গ্রামের প্রবীন মুরুব্বী হাজী মোশাহিদ আলীর সভাপতিত্বে ও ব্যবসায়ী সাইদুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন তরুন শিল্পপতি শ্যামল রায়। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বারের অন্যমত আইনজীবি এ্যাড. মাহবুবুল হাসান শাহীন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইউপি সদস্য আশরাফ আলী, সদরপুর গ্রামের রিয়াজুল ইসলাম, কামরূপদলং গ্রামের সফু মিয়া, মাষ্টার আবুল হোসেন, সদরপুর গ্রামের মনছুর আলী, তেঘরিয়া গ্রামের গোপেন্দ্র তালুকদার, সদরপুর গ্রামের হাবিবুর রহমান, রণ দাস, ডুংরিয়া গ্রামের সেলিম আহমদ, সাবেক ইউপি সদস্য নজরুল ইসলাম, সাংবাদিক নুরুল হক প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: