সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হার্শা ভোগলের বর্ষসেরা একাদশে সাকিব

স্পোর্টস ডেস্ক ::

চলতি বছরটা ব্যাটে-বলে বেশ ভালোই কাটিয়েছেন বাংলাদেশ দলের টেস্ট আর ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান। আবার আঙুলের চোটের কারণে মাঠের বাইরেও কাটাতে হয়েছে অনেকদিন। তবে ক্রিকেটের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের দেয়া বর্ষসেরা একাদশে আছেন দেশসেরা এই অলরাউন্ডার।

চলতি বছরে দেশের জার্সিতে সবমিলিয়ে ১৫টি ওয়ানডে খেলেছেন সাকিব। যেখানে ব্যাট হাতে ৪৯৭ রান ও বল হাতে ২১ উইকেট আছে তার সংগ্রহে।

ভোগলের দেওয়া এই একাদশে আছেন ভারতেরই পাঁচ ক্রিকেটার। ব্যাটসম্যানদের মধ্যে আছেন ভারতের রোহিত শর্মা, শিখর ধাওয়ান আর বিরাট কোহলি। এছাড়াও ইংল্যান্ডের দুই ব্যাটসম্যান জো রুট আর জস বাটলার আছেন এই তালিকায়। বাটলারকে রাখা হয়েছে উইকেটরক্ষক হিসেবে। অলরাউন্ডারদের মধ্যে সাকিব ছাড়াও আছেন শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা।

আর স্পিনারদের তালিকায় আছেন আফগান দলের তারকা অলরাউন্ডার রশিদ খান ও ভারতের কুলদীপ যাদব। এই একাদশে আছেন দুই পেসার। ভারতের জাসপ্রিত বুমরাহ আর দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা।

হার্শা ভোগলের দেয়া ২০১৮ সালের বর্ষসেরা একাদশ:
রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, জো রুট, জস বাটলার, সাকিব আল হাসান, থিসারা পেরেরা, রশিদ খান, কূলদ্বীপ যাদব, জাসপ্রিত বুমরাহ এবং কাগিসো রাবাদা।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: