সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাফলংয়ে ধানের শীষ প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট আটক

গোয়াইনঘাট প্রতিনিধি ::
জাফলংয়ে ধানের শীষের প্রার্থী দিলদার হোসেন সেলিমের গাড়ি থেকে উপজেলা বিএনপির সেক্রেটারি ও ভাইস চেয়ারম্যান এবং প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্ট শাহআলম স্বপনকে পুলিশ আটক করেছে। এ সময় মঞ্চ ভাংচুরের ঘটনায় নির্বাচনী সভা পণ্ড হয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে এক্যফ্রন্ট ও ২০দলীয় জোট’র উদ্যোগে জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে সর্বশেষ পথসভা ছিল। এ লক্ষ্যে ধানের শীষের প্রার্থী দিলদার হোসেন সেলিম নেতৃবৃন্দ নিয়ে রওয়ানা দেন জাফলংয়ের উদ্দেশ্যে। গোয়াইনঘাট উপজেলা সদরে যাওয়া মাত্রই থানা পুলিশ গাড়ি আটকিয়ে প্রার্থীর গাড়ি থেকে ভাইস চেয়ারম্যানকে আটক করে নিয়ে যায়।

এদিকে, গত ২দিনে পুলিশের অভিযানে ১৫ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে রাধানগর বাজার থেকে জাফলং ইউনিয়ন বিএনপির সেক্রেটারি সাইদুর রহমান, সারীঘাট থেকে ইউনিয়ন যুবদলের সেক্রেটারী সমছির, তার দুই ভাই নজির আহমদ ও কামাল আহমদ, জমিয়ত নেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েস ও মাওলানা জাকির হোসেন, ছাত্রদল নেতা আরিফ আহমদ এবং ডৌবাড়ি ইউনিয়নের আটককৃতরা হলেন শাহজাহান, মখলিছ, মনসুর তৈয়বুর, রুবেল, মখলিছ ও নিজাম।

এদিকে, মঞ্চ ভাংচুর, সভাপণ্ড’র প্রতিবাদ ও গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী সাবেক এমপি দিলদার হোসেন সেলিম।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: