সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি আওয়ামী লীগের কর্মী : সুলতান মনসুর

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার-২ আসনে (কুলাউড়া) জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, আমি কোনো দলে যোগ দেইনি, আমি আওয়ামী লীগের কর্মী হিসেবে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি। শুধু একটি নিবন্ধিত দলের পেপার জমা দিতে হয় বলে আমি গণফোরামের হয়ে মনোনয়ন জমা দিয়েছে নিয়ম রক্ষার জন্য।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সুলতান মনসুর বলেন, প্রতীক বরাদ্দ পর্যন্ত সব ঠিক ছিল কিন্তু এরপর থেকে কিছু অতি উৎসাহী পুলিশ এবং মহাজোট প্রার্থী বিকল্পধারার এম এম শাহীনের উগ্র সমর্থক মিলে যখন তখন আমার প্রচারে হামলা করছে। মিথ্যা এবং গায়েবি মামলায় এখন পর্যন্ত ৫০০ থেকে ৬০০ কর্মীকে গ্রেফতার করেছে অতি উৎসাহী পুলিশ। এই অবস্থায় প্রতিকূল পরিবেশে আমাকে প্রচার চালাতে হচ্ছে।

তিনি আরও বলেন, ১৯৭১ সালে হানাদার বাহিনী এ দেশের সাধারণ জনগণের সঙ্গে বর্বর এবং নির্মম আচরণ করেছিল সে রকম হামলা ঘটছে স্বাধীন দেশে আমার নির্বাচনী এলাকা কুলাউড়ায়।

সংবাদ সম্মেলনে মৌলভীবাজার জেলা বারের সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, সাবেক এমপি নবাব আলী আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবেদ রাজা প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সংবাদ সম্মেলন শেষে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে থেকে জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলকে আটক করে ডিবি পুলিশ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: