সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৯ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি-জামায়াত নাশকতা করলে প্রতিহত করা হবে: প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: আসন্ন একাদশ জাতীয় নির্বাচন ঘিরেও বিএনপি-জামায়াত যদি কোনো ধরনের নাশকতার চেষ্টা করে জনগণ তা প্রতিহত করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় কুমিল্লা টাউন হল ময়দানের জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নিয়ে একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন,নির্বাচন আসলে বিএনপি বারবার ষড়যন্ত্রে লিপ্ত হয়।এখন তারা ষড়যন্ত্রের পথ খুঁজছে।বিগত নির্বাচনের মতো যদি আগামী নির্বাচনেও বিএনপি-জামায়াত নাশকতার চেষ্টা করে,তবে তা প্রতিহত করা হবে।তিনি বলেন, নির্বাচন কেন্দ্র করে সারাদেশে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে।

আজ ডিভিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দানসহ, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি প্রচার কর্মসূচিতে অংশ নেবেন শেখ হাসিনা। এ সব কর্মসূচিতে সংশ্লিষ্ট জেলার আওয়ামী লীগ নেতারা এবং নির্বাচনি এলাকাগুলোর আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

এর আগে বুধবার বিকেলে রাজধানীর ধানমন্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কুষ্টিয়ার নির্বাচনি জনসভায় বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: