সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেনাবাহিনীকে বিতর্কিতের চেষ্টায় ঐক্যফ্রন্ট : দিলীপ বড়ুয়া

নিউজ ডেস্ক:: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে বলে দাবি করেছেন বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও ১৪ দলীয় জোট নেতা দিলীপ বড়ুয়া।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে নির্বাচন ভবনে কমিশন সচিব হেলালুদ্দীন আহমদের সঙ্গে সাক্ষাৎ শেষে প্রতিনিধি দলের প্রধান হিসেবে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। ঐক্যফ্রন্ট নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করছে বলে সচিবের কাছে দেয়া অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। এ ছাড়া বিএনপি ও ঐক্যফ্রন্টের সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্যও সচিবের কাছে আবেদন জানায় প্রতিনিধি দল।

দিলীপ বড়ুয়া বলেন, সংসদ নির্বাচন যাতে উৎসবমুখর ও নিরাপদ পরিবেশে অনুষ্ঠিত হয় সেজন্য বিএনপি ও ঐক্যফ্রন্টের দাবি অনুযায়ী সেনাবাহিনী মোতায়েন করেছে নির্বাচন কমিশন। এখন সেই সেনাবাহিনীকে সুক্ষ্মভাবে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে তারা। আসলে বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতারা বার বার সব বিষয়ে অভিযোগ তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। এর মাধ্যমে নির্বাচন পরবর্তী সময়েও সংকট সৃষ্টির উদ্দেশ্য রয়েছে তাদের। এ বিষয়ে ইসির সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। আমরা ইসিকে বলেছি, কেউ যাতে দেশপ্রেমিক সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করতে বিবৃতি বা উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য না দিতে পারে সেজন্য কমিশন তার অংশীজন রাজনৈতিক দলগুলোকে নির্দেশনা দিতে পারে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি একশ ভাগ গ্যারান্টি দিয়ে বলতে পারি-৩০ ডিসেম্বর নির্বাচন হবে এবং এ নির্বাচন হবে শান্তিপূর্ণ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: