সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট-৩ আসনে সরকার দলের প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ জাপা প্রার্থীর

ডেইলি সিলেট ডেস্ক:: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ উস সামাদ অনুসারীদের বিরুদ্ধে নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ করেছেন জাতীয় পার্টির প্রার্থী মো. উছমান আলী। তার দাবি, নির্বাচনের প্রচারণার শেষ প্রান্তে এসে প্রতিপক্ষের বাধার কারণে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন পাশাপাশি তার কর্মী সমর্থকরাও মাঠে প্রচারনা করতে পারছেন না।
বুধবার বিকেলে সিলেট প্রেসক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে উছমান আলী বলেন, এ আসনে মহাজোট মনোনীত ক্ষমতাসীন দলের প্রার্থী বর্তমান সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরীর জুলুম অত্যাচার ও নির্যাতনে আমরা দিশেহারা হয়ে পড়েছি। আমার নির্বাচনী প্রচার প্রচারণায় গ্রামে গ্রামে শহরে বন্দরে সাধারণ জনসাধারণ অভূতপূর্ব সাড়া দেখে বিচলিত হয়ে পড়েছেন মাহমুদ উস সামাদ চৌধুরী। তাই তিনি আমার বিভিন্ন গণসংযোগ ও পথসভায় তার সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে প্রচার প্রচারনায় মারাত্মক ব্যাঘাত সৃষ্টি করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় বালাগঞ্জ বাস স্ট্যান্ডে আয়োজিত আমার পথসভায় মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের বালাগঞ্জ নির্বাচনী কার্যালয় থেকে ছাত্রলীগ, যুবলীগের কর্মী নামধারী কতিপয় সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এতে আমার প্রায় ১০জন কর্মী আহত হন। এসময় উক্ত এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। পুলিশ ও কর্মীদের সহযোগিতায় আমি কোন রকমে সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পাই। পরবর্তীতে পুলিশি নিরাপত্তায় ঘটনাস্থল ত্যাগ করে থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করি।’

তিনি আরও বলেন, বর্তমান সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী সরকারি সকল সুযোগ সুবিধা ভোগ করে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পক্ষান্তরে আমি কোন সুযোগ সুবিধা ও সহযোগিতা ছাড়াই সর্বসাধারণের দোয়া নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি। চারিদিকে লাঙ্গলের পক্ষে গণজোয়ার ও সমর্থন দেখে বেশামাল হয়ে পড়েছেন মাহমুদ উস সামাদ চৌধুরী। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে আমার সভা সমাবেশে হামলা চালাচ্ছেন তিনি। যে কারনে কালিগঞ্জ বাজার, জালালপুর বাজার, কুশিয়ারা বাজার, পৈলনপুর প্রভৃতি এলাকার লাঙল প্রতীকের নির্ধারিত পথ সভা বাতিল করতে হয়।

সংবাদ সম্মেলনে উসমান আলী প্রশাসনের উর্ধ্বতন মহলের কাছে তার এবং নেতাকর্মীদের নিরাপত্তা সহ সার্বিক সহযোগিতা কামনা করেন। জাতীয় কেন্দ্রীয় কমিটির সদস্য আতাউর রহমান, জেলা কমিটির যুগ্ম আহবায়ক আলতাফুর রহমান আলতাফ, জাপা নেতা দুলাল মিয়া, মুর্শেদ খান, মামুনুর রশীদ মামুন, মর্তুজা আহমদ চৌধুরী, প্রবাসী নেতা আসকর আলী, আনোয়ার আলী, আব্দুস শহিদ, জয়নাল আহমেদ, আব্দুল হক, আতিক মিয়া, রুহেল মিয়া, মঈন উদ্দিন প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: