সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ০ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেজা কিবরিয়ার বাসায় পুলিশের তল্লাশী : মসজিদের মাইকে ঘোষণা,লাঠিসোটা নিয়ে গ্রামবাসীর অবস্থান

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়ার গ্রামের বাড়িতে তাঁর বাসভবনে এজাহারভুক্ত আসামীর খুঁজে বুধবার বিকেলে তল্লাশী চালিয়েছে পুলিশ। ড. রেজা কিবরিয়ার বাসায় পুলিশী তল্লাশী চলাকালে বাসার পাশ্ববর্তী গ্রামের জামে-মসজিদে মাইকিং করে রেজা কিবরিয়ার বাসায় পুলিশের তল্লাশীর খবর জানালে গ্রামবাসী লাঠিসোটা নিয়ে রেজা কিবরিয়ার বাড়িতে অবস্থান নেয়। গ্রামবাসী অবস্থান দেখে পুলিশের টহল টিম বাড়ি থেকে দ্রুতস্থান ত্যাগ করে পাশ্ববর্তী গোপলাবাজার তদন্ত কেন্দ্রে অবস্থান নেয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক জামাল আহমদ সুমনের উপর গত ১৯ ডিসেম্বর স্থানীয় বান্দেরবাজার এলাকায় রেজা কিবরিয়ার সমর্থকরা হামলা করে । এঘটনায় দায়েরকৃত মামলায় প্রধান আসামী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু রেজা কিবরিয়ার বাড়িতে অবস্থান করছেন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় ২তলা বিশিষ্ট বাসার কক্ষে তল্লাশীর সময়কে বা কাহারা মসজিদের মাইকে মাইকিং করে রেজা কিবরিয়ার বাসায় পুলিশ ও অজানা মানুষের আগমনের খবর গ্রামবাসীকে লাঠিসোটা নিয়ে আসার জন্য মাইকিং করা হয়। মাইকিং শোনে এসময় শত-শত গ্রামবাসী লাঠিসোটা নিয়ে আসলে পুলিশ স্থানীয় পুলিশ ফাড়িঁতে অবস্থান নেয়।

এব্যাপারে ড. রেজা কিবরিয়ার একান্ত সহকারী সোহরাব হোসেন মাহদি ও শাহাবুদ্দিন শুভ জানান, তারা বাসায় অবস্থান করছিলেন, এসময় হঠাৎ একদল পুলিশ এসে বাসায় তল্লাশী চালায়। এসময় পুলিশ আসামী ধরার নাম করে বিভিন্ন কক্ষে গিয়ে আমাদের মালামাল তছনছ করতে থাকে। এক পর্যায়ে গ্রামবাসী মসজিদের মাইকে মাইকিং করলে পুলিশ চলে যায়।

এব্যাপারে নবীগঞ্জ থানার এসআই সামছুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন ওয়ারেন্টভুক্ত আসামী মুজিবুর রহমান সেফু রেজা কিবরিয়ার বাড়িতে অবস্থান করছেন খবর পুলিশ অভিযান চালায়। তখন মসজিদের মাইকে অপপ্রচার করে গ্রামবাসীকে বিভ্রান্ত করে,পুলিশের কাজে বাধা প্রদান করে। এসময় আসামী না পেয়ে আমরা চলে আসি।

এদিকে ড. রেজা কিবরিয়ার ফেইসবুক পেইজে এক ভিডিও বার্তায় ও স্ট্যাটাস দিয়ে জানান, তাঁর বাসায় পুলিশ হামলা চালিয়েছে এবং তল্লাশী চলাকালে মসজিদের মাইকে যে ঘোষণা দেয়া হয় সেটা আপলোড করা হয়। তল্লাশী চলাকালে নবীগঞ্জ উপজেলার ১নং বড় ভাকৈর ইউনিয়নে নির্বাচনী প্রচারণায় ছিলেন ।

ড. রেজা কিবরিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি হামলার এঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন,আমাকে হয়রানী করার জন্যই এই তল্লাশী চালিয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: