সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নির্বাচনে বিএনপির জেতার কোন চান্স নেই – অর্থমন্ত্রী

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট-১ আসনের বর্তমান সাংসদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি রাষ্ট্র পরিচালনা করতে জানে না। এখনো খালেদা জিয়া তাদের নেতা, তিনি দেশ পরিচালনার জন্য অনুপযুক্ত, তাই এই নির্বাচনে বিএনপির জেতার কোন চান্স নেই।

বুধবার দুপুরে সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের বটেশ্বর এলাকায় তাঁর সহোদর একে আব্দুল মোমেনের পক্ষে প্রচারণাকালে গণমাধ্যমকে তিনি একথা বলেন। স্থানীয় পীরের বাজার এলাকায়ও তিনি গণসংযোগ করেন।

এসময় তিনি আরো বলেন, নির্বাচনের পরিবেশ ভালো, দুএক’টি স্থানে বিএনপির ওপর হামলা হয়ে থাকতে পারে। তবে বিএনপিও হামলা করছে আওয়ামী লীগের ওপর। এ কে মোমেন এর কয়েকটি অফিস ভাংচুর করা হয়েছে, প্রচার মাইক ভাংচুরই শুধু নয়, কর্মীদের মারধরেরও শিকার হতে হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন, তাঁর ছোট ভাই সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত মহাজোট প্রার্থী ড. একে আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, অ্যাডভোকেট রনজিৎ সরকার, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনছার মিয়া মহালদার, সমুজ আলী, ডা. জিয়াউল ইসলাম, শফিকুর রহমান, নাজমুল ইসলাম, কামরুল ইসলাম, আব্দুল কাদির, সাইফুল ইসলাম সিদ্দিকী, আবুল হাসনাত, বাবুল আহমদ, রাসেল আহমদ, সাব্বির চৌধুরী, আব্দুল আহাদ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: