সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৭ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শান্তি ও সমৃদ্ধির জন্য লাঙ্গলে ভোট দিন – এড. নাজমুল হুদা হিমেল

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসানে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী নাজমুল হুদা হিমেল বলেছেন, দেশে আজ মানুষের জীবনের কোনো নিরাপত্তা নাই। কত মানুষ খুন-গুম হয়েছে, তার হিসাব নাই। যুবকরা সনদ হাতে চাকরির জন্য এধার-ওধার ঘুরে বেড়াচ্ছে, কোথাও তাদের চাকরি নাই। সমাজ ব্যবস্থা আজ পুরোধমে ভেঙে পড়েছে। দেশের মানুষ এবার এর থেকে মুক্তি চায়। দেশের শান্তি ও সমৃদ্ধির জন্য মানুষ আবারও লাঙ্গলকে ক্ষমতায় দেখতে চায়।

এসময় তিনি আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদের শাসনামলে দেশের শান্তি-শৃংখলা, উন্নয়ন ও অগ্রগতির কথা তুলে ধরে আরো বলেন, এদেশে এখন শুধু ক্ষমতার পালা বদল হয় কিন্তু সাধারণ মানুষের কোনো পরিবর্তন হয় না। মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশে শান্তি-সমৃদ্ধি ফিরিয়ে আনতে আবারও লাঙ্গলে ভোট দিন। মঙ্গলবার বিকেলে নির্বাচনী এলাকা ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের কুর্শি মুহাম্মদগঞ্জ বাজারে স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে আয়োজিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় যুব-সংহতি নেতা মখন মিয়ার সভাপতিত্বে ও উপজেলা জাপা নেতা আবদুল ছালিক মিলন তালুকদারের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় কৃষক পার্টির কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি আবদুল আওয়াল, জেলা যুব-সংহতির যুগ্ম আহবায়ক গোলাম হোসেন অভি, উপজেলা জাপার প্রচার সম্পাদক ডা. খলিলুর রহমান, পৌর জাপার আহবায়ক শাহিনুর তালুকদার শামীম, উপজেলা যুব-সংহতির সভাপতি জুবেদ আলী জুবেদ, জাপা নেতা খলিলুর রহমান ও ডা. আবদুল আহাদ প্রমূখ। এসময় উপজেলা জাপা নেতা নুরুল মিয়া, মো. মনির মিয়া, সেলিম হোসেন, হাজি আনোয়ার হোসেন, আবদুর রব, আবদুস সুবহান বাদাই, বাবুল মিয়া, দোলাল আহমদ, যুব-সংহতি নেতা জাকির হোসেন ছায়েম, হারুন মিয়া, মঈনুল ইসলাম, মজনু মিয়াসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: