সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৫২ সেকেন্ড আগে
শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নিখোঁজ রাজকুমারীর ছবি প্রকাশ করলো আমিরাত

আন্তর্জাতিক ডেস্ক:: নিখোঁজ হয়েছেন বা হারিয়ে গেছেন বলে ভাবা হয় এমন এক রাজকুমারীর ছবি প্রকাশ করেছে সংযুক্ত আরব আমিরাত। সোমবার দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, দুবাইয়ের প্রশাসকের কন্যা শেখ লতিফার বর্তমান অবস্থা সম্পর্কে জাতিসংঘের মানবাধিকার বিষয়ক দূতকে জানানো হয়েছে।

আমিরাতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওই বিবৃতিতে জানানো হয়েছে, রাজকুমারীর নিখোঁজ হওয়া সংক্রান্ত সমস্ত প্রচারণা ‘মিথ্যা’ ও উদ্দেশ্যমূলক। বিবৃতিতে এসব প্রচারণার জবাব দেয়া হয়েছে। তবে, ওই বিবৃতি নিয়ে জাতিসংঘ এখনো কোন আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানায়নি।

Princess

ওই ছবি প্রসেঙ্গে বিবৃতিতে বলা হয়েছে, ‘সন্ধ্যায় তারা দু’জন একসঙ্গে সময় কাটাচ্ছেন এমন একটি মূহুর্তের ছবি সেটি। আর তাদের দু’জনের সম্মতিতেই সেই ছবিটি প্রকাশ করা হয়েছে। রাজকুমারী শেখ লতিফা নিজ দেশে প্রয়োজনীয় সেবা ও সমর্থন পাচ্ছেন বলে ম্যারি রবিনসনের দুবাই সফরের সময় তাকে আশ্বস্ত করা হয়েছে।’

দুবাই’র শাসক শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের কন্যা শেখ লতিফা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাখতুম গত মার্চ থেকে নিখোঁজ রয়েছেন। ধারণা করা হয়, ৩৩ বছর বয়সী রাজকুমারী লতিফা মার্চে দুবাই থেকে পালানোর চেষ্টা করেছিলেন।

তবে নিখোঁজ হবার পর শেখ লতিফা ইউটিউবে এক ভিডিও পোস্টে জানিয়েছিলেন, তিনি দুবাই থেকে পালাচ্ছেন, কারণ সেখানে তিনি পরিবারের হাতে নানা নির্যাতনের শিকার এবং তার ওপর নানা ধরনের বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: