সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫২ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ২৪ ঘন্টায় আটক ৩২

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে মেট্রোপলিটন এলাকায় পুলিশী অভিযানে বিএনপি-জামায়াতের ৩২ নেতা-কর্মী গ্রেফতার হয়েছে। এর মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী ৫ জন ও নিয়মিত মামলার আসামী রয়েছে ২৭ জন। সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অপরাধী হিসাবে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার কোর্টে চালান দেয়া হয়েছে বলে জানান তিনি। মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত পূর্ববর্তী ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

বিএনপি সূত্র জানায়, গ্রেফতারকৃতদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি আজির উদ্দিন চেয়ারম্যান, সাবেক সিটি কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, ইউপি সদস্য এনামুল হোসেন এনাম, সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি মুফতি বদরুন নুর সায়েক, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ওলিউর রহমান ডেনি, মহানগরীর ৯ নম্বর ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক ফজলুল হক, ১৬ নম্বর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি বেলাল আহমদ, যুবদল নেতা গাজী লিটন, জেলা ছাত্রদলের সাবেক নেতা মীর্জা জাহেদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শামীম আহমদ, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক কৃষ্ণঘোষ, জেলা ছাত্রদলের সাবেক সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান আহমদ, কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান চমক আলীর পুত্র সোহেল আহমদ, ছাত্রদল নেতা জাহেদ আহমদ, সোহেব খান, তানজিল আহমদ, ১৬ নং ওয়ার্ড জাসাসের সাধারণ সম্পাদক রুমান খান, বিএনপি কর্মী হাবিবুর রহমান ডালিম, খোরশেদ আলম প্রমুখ।
গত সোমবার সিলেট-১ আসনে ঐক্যফ্রন্ট তথা বিএনপি মনোনীত প্রার্থী খন্দাকর আব্দুল মুক্তাদির তার কর্মীদের আটক করা হয়েছে মর্মে সাংবাদিকদের কাছে একটি তালিকা তুলে ধরেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: