সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ১৫ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মামুরে জিতাইতে হইব: ডিপজল

নিউজ ডেস্ক:: চিত্রনায়ক ফারুক জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন। ঢাকা-১৭ আসনে আওয়ামী লীগের টিকিটে প্রার্থী হয়েছেন তিনি।জোরেশোরে চলছে তার নির্বাচনী প্রচারণা। এতে তার ভক্ত-সমর্থকদের পাশাপাশি চলচ্চিত্রের সতীর্থরাও অংশ নিচ্ছেন। অভিনেতা ডিপজল মামু বলে সম্বোধন করেন ফারুককে।ফারুকও তাকে ভাগ্নের মতো স্নেহ করেন। তারা দুজন একসঙ্গে ‘কোটি টাকার কাবিন’ ছবিতে অভিনয়ও করেছেন।

এবার ভাগ্নে ডিপজল তার মামু ফারুকের নির্বাচনী প্রচারণায় নেমেছেন।মামুর জন্য মানুষের দ্বারে দ্বারে চাইছেন ভোট, চালাচ্ছেন প্রচারণা। ভোটারদের বলছেন, দলমত নির্বিশেষে ফারুককে সবার ভোট দেওয়া উচিত।ডিপজল বলেন, ‘ফারুক আমার মামু, তারে আমি মামু কই।তার লগে আমার সম্পর্ক খুবই ভালো।তারে জিতাইতে কাজ করতাছি।মানুষের দ্বারে দ্বারে যাইয়া আমার মামুর জন্য ভোট চাইতেছি।আশা করি গুলশান-বনানী-ক্যান্টনমেন্ট এলাকার জনগণ আমার মামুরে ভোট দিয়া নির্বাচিত করবেন।

ডিপজল আরও বলেন, ‘আমাদের মামু-ভাগিনার সম্পর্ক বহুত দিনের।বিশ বছরেরও বেশি।মামুর জন্য সবার কাছে ভোট চাইছি। মামুরে জিতাইতে হইব।ভাগ্নের এই মনভরা মমতায় খুশিতে গদ গদ মামু ফারুক।তিনি বলেন, পরিচয়ের শুরু থেকেই ডিপজল আমাকে মামু বলে সম্বোধন করে।আমার বিপদে-আপদে সে ছায়ার মতো আমার পাশে এসে দাঁড়ায়।আমিও তাকে ভাগ্নের মতো স্নেহ করি। নির্বাচনেও আমার ভাগ্নে আমার পাশে এসে দাঁড়িয়েছে।সত্যই খুব ভালো মানুষ ডিপজল।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: