সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৩৩ সেকেন্ড আগে
রবিবার, ২০ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌভীবাজারে নেছার আহমদের সমর্থনে নির্বাচনী সভা

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজার-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত মহাজোটের প্রার্থী নেছার আহমদের নৌকা মার্কার সমর্থনে আখাইলকুড়া ইউনিয়নে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ ডিসেম্বর) রাতে মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম আহমদের সভাপতিত্বে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নৌকার মনোনীত প্রার্থী নেছার আহমদ। এসময় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, জেলা পরিষদ সদস্য আতাউর রহমান, আকবর আলী, আপ্পান আলী, সৈয়দ মোহাম্মদ আলী, আব্দুর রশিদ, আব্দুর রহিম। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী ও এলাকার সর্বস্তরের জনতা।

নেছার আহমদ তার বক্তব্যে বলেন, নৌকায় ভোট দিলে দেশ ও জনগণের ভাগ্যের উন্নয়ন হয়। বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। এর ধারা অব্যাহত রাখতে হবে। তাই আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এর আগে তিনি সদর উপজেলার সরকার বাজার, রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়ন এলাকায় নির্বাচনী সভা ও গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। এবং সকল শ্রেণীপেশার মানুষের কাছে দোয়া চান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: