সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে বিএনপি : কাদের

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসনকে বিতর্কিত করেছে। এখন তারা সেনাবাহিনীকে বিতর্কিত করার চেষ্টা করছে। সেনাবাহিনী আমাদের জাতীয় সম্পদ, তাই সেনাবাহিনীকে বিতর্কের ঊর্ধ্বে রাখতে হবে। সামনের চারদিন ঠান্ডা মাথায় পরিস্থিতি মোকাবেলা করতে হবে

সোমবার বিকেলে নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নুর মিয়া বেপারির হাট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশপ্রেমিক সেনাবাহিনীকে যারা বিতর্কিত করতে চায়, আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে আমরা তার জবাব দিব। আসলে বিএনপি ও ঐক্যফ্রন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ানোর মতলবে আছে।

বিএনপি নেতা মওদুদ আহমদের গাড়িতে হামলার বিষয়ে তিনি বলেন, মওদুদ আহমদ নিজের গাড়ি বাড়িতে রেখে ভাড়া গাড়ি নিয়ে ঘুরেন। সেই গাড়িতে নিজের লোক দিয়ে হামলা করে আওয়ামী লীগের নামে দোষ চাপাচ্ছেন। মওদুদ ২২ বছর ক্ষমতায় ছিলেন কোনো কাজ করেননি। জনগণকে কলা দেখাইছে, মুলা ঝুলাইছে আর হাইকোর্ট দেখাইছে। আওয়ামী লীগের লোকজন যদি হামলা করে থাকে, প্রমাণ পেলে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, একশত বছরের দুঃখ নোয়াখালী খাল সংস্কার করার কাজ চলছে। নির্বাচনী ইশতেহারের প্রতিশ্রুতি অনুযায়ী আগামীতে নির্বাচিত হলে ঘরে ঘরে চাকরি ও গ্যাস সংযোগ দেয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলি, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: