সর্বশেষ আপডেট : ১ মিনিট ৬ সেকেন্ড আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগামী পাঁচ বছর নগরীতে শুধুই কাজ হবে – মেয়র আরিফ

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, নগরীর উন্নয়নে দল মতের ঊর্ধ্বে উঠে নির্বাচিত পরিষদের সকল কাউন্সিলর, সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের সাথে নিয়ে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, ‘আগামী পাঁচ বছরের জন্য জনগণ আমাদেরকে ভোট দিয়ে জয়ী করেছেন, এ জন্য আমরা কৃতজ্ঞ। এই পাঁচ বছর শুধুই কাজ হবে নগরীতে। মেয়র বলেন, জনগণ ভোট দিয়ে তাদের দায়িত্ব শেষ করেছেন। এখন তাদের জন্য কাজ করা আমাদের দায়িত্ব।

তিনি সোমবার সিলেট সিটি কর্পোরেশনের হল রুমে নব নির্বাচিত পরিষদের মাসিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় সিসিক মেয়র আরো বলেন, নির্বাচিত পরিষদের সকল কাউন্সিলরদের সাথে নিয়ে নগরীর প্রত্যেক নাগরিকের অনুপ্রেরণায় নগরবাসীর জন্য কাজ করে যেতে চাই। এজন্য নগরবাসীর সহযোগীতা কামনা করেন তিনি।

সভায় গত মাসের কার্যবিবরনী পাঠ ও আগামী দিনে নগরীর ২৭টি ওয়ার্ডে ব্যপক উন্নয়ন কর্মকান্ড গ্রহন করা হয়।

সভায় আলোচনায় অংশনেন প্যানেল মেয়র-১ মো. তৌফিক বকস লিপন, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, প্যানেল মেয়র-৩ এবিএম জিল্লুর রহমান উজ্জল, কাউন্সিলর মোখলেছুর রহমান কামরান, শান্তনু দত্ত সন্তু, নজরুল ইসলাম মুনিম, রেজওয়ান আহমদ, মোস্তাক আহমদ, মো. ইলিয়াছুর রহমান, সিকন্দর আলী, রকিবুল ইসলাম ঝলক, মো. ছয়ফুল আমীন বাকের, মো. আজম খান, তাকবির ইসলাম পিন্টু, এডভোকেট ছালেহ আহমদ সেলিম, সৈয়দ তৌফিকুল হাদী, আফতাব হোসেন খান, রাশেদ আহমদ, মো. তারেক উদ্দিন তাজ, এসএম সওকত আমীন তৌহিদ, আবুল কালাম আজাদ লায়েক, বিক্রম কর স¤্রাট, মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকী, বেগম সালমা সুলতানা, শাহানারা বেগম, বেগম মাসুদা সুলতানা, শাহনারা বেগম শানু, মোছা. রেবেকা বেগম, নাজনীন আক্তার কনা ও কুলসুমা বেগম। এছাড়া সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমান, প্রকৌশলী আলী আকবর সহ সিসিকের সকল বিভাগীয় প্রধানরা সভায় উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: