সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জনগণের ভাগ্য গড়তেই রাজনীতি করি: শেখ হাসিনা

নিউজ ডেস্ক:: নিজের ভাগ্য গড়ার জন্য না, বাংলাদেশের জনগণের ভাগ্য গড়তেই রাজনীতি করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আমরা পরপর দুবার ক্ষমতায় থেকে দেশ ও জনগণের ব্যাপক উন্নতি করতে পেরেছি। মানুষের ভাগ্য গড়েছি। দেশ ও জনগণের ভাগ্য গড়াটাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য।সোমবার বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর কামরাঙ্গীরচরে আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, নিজের ভাগ্য গড়ার জন্য না, বাংলাদেশের জনগণের ভাগ্য গড়ার জন্যই আমার রাজনীতি। আমার তো হারাবার কিছু নেই। বাবা-মা ভাই সব হারিয়েছি। বাংলাদেশের জনগণ, যে জনগণের জন্য আমার বাবা সারা জীবন কষ্ট করেছেন। জোর-জুলুম অত্যাচার সহ্য করেছেন। নিজের জীবনটা পর্যন্ত দিয়ে গেছেন। সেই জনগণের ভাগ্য গড়াটাই আমার একমাত্র লক্ষ্য। সেই লক্ষ্য নিয়ে কাজ করছি। তাই দেশের জনগণের ভাগ্য পরিবর্তন হতে শুরু করেছে।

তিনি বলেন, আগামী নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় আসতে পারলে দেশের কোনও মানুষ আর দরিদ্র থাকবে না। মানুষের জীবনমান কীভাবে উন্নত হয় সেভাবে পরিকল্পনা করা হয়েছে। উন্নয়নের মহাপরিকল্পনা বাস্তবায়নে সরকারের ধারাবাহিকতা দরকার। তাই আগামীতে দেশ ও জনগণের সার্বিক উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান তিনি।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন শুধুমাত্র তাদেরই ভাগ্যের পরিবর্তন হয়েছে, কিন্তু জনগণের কোনও উন্নয়ন হয়নি। তারা জোর করে ক্ষমতায় এসে মানুষের ওপর নির্যাতন, শোষন ও অত্যাচার শুরু করে। তাই বিএনপিকে জনগণ ক্ষমতায় দেখতে চায় না।

আওয়ামী লীগের সভাপতি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর কামরাঙ্গীরচরে ব্যাপক উন্নয়ন হয়েছে। অবহেলিত কামরাঙ্গীরচরকে অবকাঠামোগতভাবে উন্নত করা হয়েছে। আমরা এখানে সরকারি বিদ্যালয় প্রতিষ্ঠা করেছি।

২০১৪ সালের নির্বাচন ঠেকানোর নামে বিএনপি আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করে বলে উল্লেখ করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, এই মানুষ হত্যা করায় ছিল তাদের কাজ। কিন্তু বাংলাদেশের মানুষ তাদের প্রতিরোধ করে। নির্বাচন হয় আমরা জয়ী হয়ে সরকার গঠন করি।

প্রধানমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে ক্ষমতায় এলে পুরো ঢাকা শহর ঘিরে এলিভেটেড রিং রোড তৈরি করা হবে, ঢাকা শহরে পাতাল রেল নির্মাণ করা হবে, ঢাকা শহরের চারপাশের নদী খনন করে নাব্য ফিরিয়ে আনা হবে, যারা খাল দখল করছে তাদের দখল কাজ বন্ধ করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: