সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দুর্দিনে ভরা রংপুরে সুদিন ফিরে এসেছে : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, এক সময় রংপুর অঞ্চলে মঙ্গা ছিল। মানুষ না খেয়ে থেকেছে। পুরো রংপুর ছিল দুর্দিনে ভরা। আওয়ামী লীগ সরকার গঠনের পর এখন এ অঞ্চলে সুদিন এসেছে। এটা হয়েছে নৌকায় ভোট দেয়ার জন্য।

রোববার দুপুরে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগ এদেশের স্বাধীনতা এনেছে। মানুষের কথা বলার সুযোগ করে দিয়েছে। নৌকা ক্ষমতায় এলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

বিগত সময়ে তার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, একটি মানুষও গৃহহীন থাকবে না। শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ, বৃত্তি, উপবৃত্তির ব্যবস্থা, চিকিৎসা, যোগাযোগ, কৃষি, বিদ্যুৎসহ সার্বিক খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্য যেন এ দেশের মানুষ ভালো থাকে।

এছাড়াও প্রতিটি উপজেলায় আধুনিক মসজিদ নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করা হয়েছে বলেও তিনি তার বক্তব্যে তুলে ধরেন। উন্নয়নের এ ধারা বজায় রাখতে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এ আসনের প্রার্থী আহসানুল হক চৌধুরী ডিউকসহ নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান তিনি।

তারাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) বিএম মোজাম্মেল হক, আহসানুল হক চৌধুরী ডিউক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজুসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
পরে সড়ক পথে রংপুরের পীরগঞ্জে যান প্রধানমন্ত্রী।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: