সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্সা ছাড়ছেন মেসি!

স্পোর্টস ডেস্ক:: মাত্র ১৩ বছর বয়সে বার্সোলানায় যোগ দেন লিওনেল মেসি। এখন তার বয়স ৩১। সেখানে দেড় যুগের ক্যারিয়ারে দুইয়ের মধ্যে গড়ে উঠেছে দারুণ হৃদ্যতা। এবার সেই হৃদ্যতার সম্পর্ক ভাঙতে যাচ্ছেন তিনি। পাড়ি দিচ্ছেন অন্য ক্লাবে। তাও আবার সন্নিকটে জানুয়ারিতে উইন্ডোতেই।

এমন খবর ফাঁস করে বোমা ফাটিয়েছেন খোদ ছোট ম্যাজিসিয়ানের এজেন্ট অ্যালেসিও সুন্দাস। তার দাবি-চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পথ অনুসরণ করতে যাচ্ছেন মেসি। চলতি বছরের মাঝামাঝি রিয়াল মাদ্রিদের সঙ্গে ৯ বছরের সম্পর্ক চুকিয়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন সিআর সেভেন। এবার একই পথে হাঁটছেন ফুটবলের বরপুত্র। তার পরবর্তী ঠিকানা হতে পারে ইন্টার মিলান।

অ্যালেসিও সুন্দাস বলেন, ১০৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডে ইতালির চ্যাম্পিয়নদের ডেরায় বসত গেড়েছেন রোনাল্ডো। সিরিআ’তে ফের দেখা যেতে পারে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর দ্বৈরথ। ইন্টার মিলানে ভিড়তে পারেন মেসি। আসছে দলবদলের বাজারে যে কোনো কিছুই সম্ভব।

এবারের দলবদলের মার্কেটে কোমর কষে নামছে ইন্টার। অর্থের থলেটাও নাকি হচ্ছে বেশ মোটাসোটা। বড়সড় অফারেই কাতালানদের কাছ থেকে মেসিকে বাগিয়ে নিতে পারে দ্য ব্ল্যাক অ্যান্ড ব্লুরা।তিনি বলেন, রোনাল্ডোকে রিয়াল থেকে ছিনিয়ে নিয়েছে জুভরা। মেসিকেও টেনে নিতে পারে ইন্টার। নিকট ভবিষ্যতে এখন কী হয়, তাই দেখার। অবশ্য বার্সার ওপর অনেক কিছু নির্ভর করছে।

এ খবরে গোটা ফুটবলবিশ্বে তোলপাড় সৃষ্টি হয়েছে। শোরগোল পড়ে গেছে বিশ্লেষক মহলে। স্বাভাবিকভাবেই মর্মাহত বার্সা ভক্তরা। আর সাত দিন পরই সরগরম হয়ে উঠবে ইউরোপিয়ান দলবদলের মার্কেট। এখন দেখার অপেক্ষা, শেষ পর্যন্ত কী হয়?




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: