সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৯ সেকেন্ড আগে
বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবার জন্য ভোট চেয়ে যা বললেন ফখরুলকন্যা

নিউজ ডেস্ক:: ঠাকুরগাঁও-১ আসনে বিএনপির প্রার্থী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী প্রচারে অংশ নিতে দেশে ফিরেছেন তার বড় মেয়ে মির্জা শামারুহ। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেই শুক্রবার বাবার পক্ষে ঠাকুরগাঁও-১ আসনে ধানের শীষের প্রচারে অংশ নেন তিনি।

মির্জা শামারুহকে ভোটের প্রচারে পেয়ে খুশি ঠাকুরগাঁওয়ের জনগণ। সবাই তাকে সাদরে গ্রহণ করেছেন।শামারুহও প্রচারে বেশ সাড়া ফেলছেন।শুক্রবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে এক নির্বাচনী পথসভায় ভাষণ দেন শামারুহ।

এ সময় শামারুহ বলেন,আমার বাবা ৭০ বছর বয়সেও আপনাদের জন্য লড়াই করে যাচ্ছেন।তিনি যৌবনে স্বাধীনতার জন্য লড়েছেন, এখনও লড়ছেন। আমরা দুই বোন যখন ছোট ছিলাম, তখনই বাবা সরকারি চাকরি বাদ দিয়ে জনসেবায় রাজনীতিতে যোগ দেন। জনগণের সেবা করতে গিয়ে তিনি বারবার জেল খেটেছেন।মির্জা শামারুহ আরও বলেন, এবারের ভোট শুধু ধানের শীষের জন্য নয়, বরং দেশ রক্ষার জন্য হলেও ধানের শীষকে জয়ী করতে হবে।

নির্বাচনী সেই পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মির্জা ফখরুলের ছোট ভাই মির্জা ফয়সল আমিন, জেলার সহসভাপতি আল-মামুন আলম, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সহসভাপতি এবিএম সিদ্দীক বাবু প্রমুখ।

প্রসঙ্গত মির্জা শামারুহ এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন পোস্ট দিয়ে সরকারের দমন-নিপীড়নের বিরুদ্ধে নিজের অবস্থান ব্যক্ত করেছেন। বাবার জেলজীবন নিয়ে তার আবেগঘন স্ট্যাটাস এখনও অনেকের মনে আছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: